খোলা চুল, হলুদ পোশাকে দুর্দান্ত নেচে নেটদুনিয়ায় ভাইরাল যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে পৃথিবীতে সবথেকে উন্নত মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে পৃথিবীর কোনায় কোনায় ঘটে যাওয়া ঘটনা গুলির পরিচয় আমরা পাই।

এমনকি অনেক মানুষ আছেন যাদের প্রতিভা থাকা সত্ত্বেও সুযোগের অভাবে তারা যোগ্য সম্মান পান না, তারাও সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে বিশ্বের দরবারে তাদের প্রতিভাকে প্রদর্শন করতে পারছে।

প্রতিভার কোনো সুনির্দিষ্ট সংজ্ঞা হয় না, নৃত্য, সঙ্গীত, আবৃতি, শা’রীরিক কস’রত এমনকি মিমিক্রিও বহু মানুষ করে থাকেন। কিন্তু অনামী হওয়ায় এইসব শিল্পীদের কোনো সম্মান ছিল না, কিন্তু সোশ্যাল মিডিয়ার জন্য আজ তারাও পেয়েছেন যোগ্য সম্মান।

আজকাল নানারকম অ্যাপের মাধ্যমেও শিল্পীরা তাদের প্রতিভা তুলে ধরছেন সকলের সামনে। তবে সোশ্যাল মিডিয়াতে নৃত্য গীতে ভাইরাল হওয়ার সংখ্যা সর্বাধিক। ফেস’বুক, ইউটি’উব, ইনস্টাগ্রাম সব জায়গাতেই নানারকম শিল্পীরা বর্তমান।

আজকাল বিভিন্ন ডান্স একাডেমি গুলিও এই ব্যাপারে অনেকটাই এগিয়ে আছে, তারা নিজেদের পারফরম্যান্স গুলি দর্শকের সামনে তুলে ধরার জন্য ভিডিও করে পো’স্ট করছে সোশ্যাল মিডিয়াতে, এইভাবে প্রচারের মাধ্যমে তাদের সম্পর্কে দর্শক জানতে পারছে।

এ রকমই একজন জনপ্রিয় ইউটি’উবার হলেন কষিকা শিশোদিয়া। ইউটিউবে তার হাজার হাজার ফলো’য়ার্স রয়েছে। তিনি একজন বিখ্যাত কোরিওগ্রাফার। তার কোরিওগ্রাফি করা অনেক নাচের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে দেখা যায়।

তার নি’খুঁতভাবে করা প্রত্যেকটি পারফ’রম্যান্স দর্শকদের মন কেরেছে বারবার। সম্প্রতি ভাইরাল হয়েছে তার কোরিওগ্রাফি করা নাচের একটি ভিডিও, ভিডিওটিতে হার্ডি সিন্দুর গাওয়া “তিতলিয়া” গানটিতে পারফর্ম করেছেন তিনি।

এই নাচটি তে তিনি হলুদ রঙের লেহে’ঙ্গা চোলি, তার উপর গোল্ডেন টাচ দেওয়া বস্ত্র ব্যবহার করে পারফর্ম করেছেন। পোশাকটিতে তাকে লাগছিল অনন্যা। গানের সঙ্গে সঙ্গে তার নাচের প্রত্যেকটি স্টে’প ছিল সামঞ্জস্যপূর্ণ।

অপূর্ব সন্দেশ অসাধারণ নৃত্যের মিলনে পরিবেশ হয়ে উঠেছিল মনমু’গ্ধকর, তাইতো ভিডিওটি দর্শকের মন কেড়েছে বারবার। তার অপূর্ব নৃত্য ভঙ্গিমায় নেটিজেনরা হয়ে গেছেন মু’গ্ধ।

ভিডিওটি পো’স্ট করার সঙ্গে সঙ্গেই তা সোশ্যাল মিডিয়ায় হয়ে গেছে ভাইরাল। প্রায় 40 হাজারের মতো মানুষ ভিডিওটি পছ’ন্দ করেছেন। কমে’ন্ট করেছেন প্রায় 10 হাজারেরও বেশি মানুষ। অধিকাংশ কমে’ন্টেই দর্শক তার প্রশং’সায় পঞ্চমুখ। তার কোরিওগ্রাফি করা নাচ গুলি সত্যিই দেখার মতো, তিনি যেন এভাবেই এগিয়ে যান এই আমাদের আশা।

কষিকার নিজস্ব ইউটি’উব চ্যা’নেল রয়েছে। যেখানে তার ৫ লাখের ও বেশি সাব’স্ক্রাইবার রয়েছে। নিত্যনতুন নাচের ভিডিও পো’স্ট হয় এখানে। হলুদ পোশাকে এই অসাধারণ নাচের ভিডিওটি ৩ লাখের ও বেশি মানুষ পছ’ন্দ করেছেন। ৬ ডিসেম্বর ২০২০ তে তারই চ্যা’নেলে শে’য়ার হয় এই ভিডিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *