মেয়ের জন্মদিকানে পার্টিতে তুমুল নাচ অভিনেত্রী স্বস্তিকার, তুমুল ভাইরাল ভিডিও

Sabbir Rahman 0

টলিপাড়ার ঝাঁজালো অভিনেত্রীর মধ্যে আজও প্রথমেই নাম আসে স্বস্তিকা মুখোপাধ্যায়ের। তার রূপ থেকে অভিনয় সবকিছুই সর্বদাই থাকে চর্চায়। ক্যামেরার সামনে স্বস্তিকা মুখোপাধ্যায় সব সময় দাপট নিয়ে অভিনয় করেন।

অভিনয়ের পাশাপাশি ক্যামেরার বাইরে যেমন নায়িকার সাজের ঝলক প্রকাশ্যে আসে প্রায়শই। এরই মাঝে মেয়ের জন্মদিনের পার্টিতে মাতলেন হট স্বস্তিকা।

ব্যক্তিগত জীবন হোক বা পেশাদার জীবন, সব সময়েই সাহসী মনোভাবের পরিচয় দেন স্বস্তিকা মুখোপাধ্যায়(Swastika Mukherjee)। স্পষ্ট বক্তা হিসেবেও সকলের সামনে নিজেকে মেলে ধরতে দ্বিধা বোধ করেন না নায়িকা।

মাঝে মধ্যেই নিজেকে নিয়ে এক্সপেরিমেন্ট করে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন অভিনেত্রী। তবে এটা বলতেই হয় সময় বাড়লেও স্বস্তিকার বয়স বাড়েনা।

কিন্তু অন্যদিকে দেখতে দেখতে বড় হয়ে গিয়েছে স্বস্তিকার মেয়ে। সম্প্রতি একুশে পা দিল স্বস্তিকার মেয়ে অন্বেষা। মেয়ে একুশে পা দিতেই আনন্দে গা ভাসিয়েছেন স্বস্তিকা(Swastika Mukherjee)। সম্প্রতি পালন হল স্বস্তিকার মেয়ের জন্মদিন।

স্বস্তিকার মেয়ের জন্মদিনে অন্যতম আকর্ষণীয় রূপে হাজির হয়েছিলেন স্বস্তিকা। হলুদ রঙের শাড়ির সঙ্গে কালো ব্লাউজে সেজে টিপ টিপ বরসা পানি গানে কোমর দোলালেন অভিনেত্রী।

স্বস্তিকার রূপের সঙ্গে তার ডান্স মুভসে মাতোয়ারা সকলে। সোশ্যাল মিডিয়ায় চরম ভাইরাল মেয়ের বার্থডে পার্টিতে স্বস্তিকার নাচ। ঘরোয়াভাবে পার্টির আয়োজন করলেও স্বস্তিকার আমন্ত্রিতদের লিস্ট থেকে বাদ দেয়নি নিজেদের ঘনিষ্ঠ বন্ধুদের।

আমন্ত্রিতদের তালিকায় ছিলেন অভিনেতা রোহিত সামন্তও ছিলেন সেখানে। মীর, ইন্দ্রজিৎ লাহিড়ি, ফ্যাশন ফ্যাশন ডিজাইনার ইন্দ্রজিৎ মুখোপাধ্যায়। ঘরোয়া হলেও বেলুন দিয়ে সাজিয়ে রুফটপে পার্টির আয়োজন করা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *