ক্ষুধার্ত বা;ঘের কা;ন্ড, আস্ত গাড়ি মু’খে করে টেনে নিয়ে ত’ছন’ছ করল একটি বা’ঘ

জলে কু;মীর ডা;ঙায় বা;ঘ এরা নিজের রা;জ্যে একাই এক;শো, একা;ই রা;জা। বা;ঘের হাতে কেউ প;ড়লে তার প্রা;ন; সে;দিনই শেষ। এমন হিং;স্র বলি;ষ্ঠ প্রা;নীর অ’ন্যপ্রানী’দের শি’কার ক’রতে সিদ্ধ’হস্ত।

এতদিন বা’ঘের সা’থে অন্যন্য প্রা’নীদের ল’ড়াই এর ভি’ডিও ভাই’রাল হয়েছে যে’খানে ‘তার শি’কা’রীর রূপ ধ’রা পড়ে’ছিল কি’ন্তু এবার এ’কটি বা’ঘে’র ভি’ডিও ভা’ই’রাল হয়ে’ছে যে”খানে বা’ঘ যে ক’তটা শ’ক্তিশালী তা ধ’রা পড়েছে।

সম্প্রতি ‘সোশ্যাল মিডিয়াতে একটি ঘট’নার দৃ’শ্য সামনে এসেছে যে’খানে দেখা যাচ্ছে একটি গা’ড়ির পিছন দি’কের বা’ম্পার কামড়ে টেনে তছনছ করে ফেলে’ছে একটি হিং’;স্র বা’ঘ।

তবে বা’ঘটি মো;টেও প্রাপ্ত’বয়’স্ক ছিল না , এটা ছিল বাঘে’র বাচ্চা। ভি’ডিওটিতে দেখা যা’চ্ছে শুধু ত”ছ’ন’ছ করে ক্ষা;ন্ত’ থা’কেনি বা’ঘটি সে মুখে ক’রে ক্র’মশ টেনে’ নিয়ে যেতে লাগে’ গা”ড়িটিকে। তাকে; অনেকে মিলে ‘তাড়ানো’র চেষ্টা ‘করলেও কো’ন লাভ হয়নি। একটি বা’চ্চা বাঘের এত শ’ক্তি ‘থাকতে পা’রে তা দেখেই হ”তভ’ম্ব হয়ে গে’ছেন নে’টি’জেনরা।

জানা যাচ্ছে এই’ ঘট’নাটি ব্যা’ঙ্গালো’রে অবস্থিত বানেরঘট্টা নামক এক অঞ্চ’লের। ১৫’ই জানুয়ারি এক ম’হিলা এই ভি’ডিওটি সোশ্যাল মিডি’য়া’তে প্রথম আ’প’লোড করে। ‘আর তার’পর থে’কেই ‘মুহূর্তে ভাইরা’ল হয়ে যায় এই ভিডি’ও।

এক’জন বা’চ্চা বা’ঘের গায়ে যদি এতো শ’ক্তি থাকতে পারে তাহলে পূর্নবয়স্ক বাঘের দেহে’ কি পরিমা’ন শ’ক্তি’ থাকবে তা আ’ন্দাজ করায় যায়। ইতি’মধ্যে এই ঘট’নার দৃ’শ্য প্রচু’র শেয়া’র হয়েছে আর অনে’কেই শিউরে উঠছেন ভিডিওটি দেখে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *