বাইক ও স্কুটি কিনতে চান? খুব কম EMI দিয়ে কিনতে পারবেন স্কুটি ও বাইক, দারুন অফার দিচ্ছে এই ব্যাংক!

Sabbir Rahman 0

সামনে বাঙালির শ্রেষ্ঠ পুজোর দুর্গাপূজা। এইসময় কমবেশি অনেকেরই জামা কাপড় কেনার পাশাপাশি বাইক কেনার বা স্কুটি কেনার সখ থাকে। কিন্তু পরিবারের কথা ভেবে হোক অন্য কোন উপায় উপায় উপায় কেনা হয়ে উঠে না না।

যা টাকা আছে তাতে হয়ে উঠবে না । নিতে হবে ব্যাংক লোন । কিন্তু লোন নিলেও আবার সুদের হারে মেটাতে হবে তা সুদের হারে মেটাতে হবে তা হবে তা । এই সমস্যায় পড়ে আর কেনা হয়ে ওঠে না না হয়ে ওঠে না না বাইক বা স্কুটি ।

কিন্তু সম্প্রতি এমন এক অফারে কথা কথা আপনাদের বলতে চলেছি যা শুনে আপনার ভাবনাচিন্তা বদলালেও বদলাতে পারে বদলাতে পারে কি সেই অফার।?

সম্প্রতি আইসিআইসিআই ব্যাঙ্ক তাদের গ্রাহকদের জন্য নিয়ে এলো বিশেষ এই পুজোর অফার। এই অফারের আও-তায় বলা হচ্ছে যদি কোন গ্রাহক বাইক গ্রাহক বাইক বা স্কুটি জন্য লোন নেয় তাহলে তাকে প্রতি হাজার টাকায় দিতে হবে মাত্র ৩৬ টাকা ই এম আই ।

কি অবাক হলেন তো তো ? এত কম ই এম আই এ লোন মেলা সম্ভব ? হ্যাঁ সম্ভব। শুধুমাত্র বাইক নয় । বাইক এর পাশাপাশি গাড়ি বাড়ি পার্সোনাল লোন এর জন্য থাকছে বিশেষ ছাড় । ব্যাংকে তরফ থেকে জানানো হয়েছে ।

হোম লোনের ক্ষেত্রে সুদের হার ( শুরু হয়েছে ৬.৯০ শতাংশ থেকে। প্রসেসিং ফি ৩০০০ টাকা। গাড়ির লোনের ক্ষেত্রে প্রতি ১ লাখ টাকায় ১৫৫৪ টাকা ইএমআই। মেয়াদ ৮৪ মাস। মহিলা ক্রেতাদের ক্ষেত্রে প্রসেসিং ফি মাত্র ১৯৯৯ টাকা।

ইনস্ট্যান্ট পার্সোনাল লোনের ক্ষেত্রে দারুণ সুদের হার শুরু হচ্ছে ১০.৫০ শতাংশ থেকে, প্রসেসিং ফি ৩,৯৯৯ টাকা। তাহলে হলো তো চিন্তা মুক্ত? আর দেরি কিসের আজই যান আর নিয়ে ফেলুন বাইক লোন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *