খোলা চুল দুর্দান্ত কায়দায় হিন্দি গানে তুমুল নাচ যুবতী বৌদির, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজ আমরা ঘরে বসেই নানান ভিডিও স্মার্টফোনের সাহায্যে দেখতে পারি। সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে কেউ খুব সহজেই মানুষের কাছে তার প্রতিভাকে পৌঁছে দিতে সক্ষম হয়।

তাই সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মগুলি এতটাই জনপ্রিয়। মানুষ আজ নিজেকে অবসর সময়ে মোবাইলমুখী করেছে। কাজকর্মের পর কিছুটা বিশ্রামের সময় অথবা অবসর সময়ে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে মানুষ যাতায়াত করে।

সেখানে মাঝেমধ্যেই নানান ভিডিও ভাইরাল হয়। ভাইরাল কথাটির সঙ্গে সমস্ত সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা বেশ পরিচিত। বহু আগে আমাদের সমাজে নারীর অবস্থান ছিল নীচের দিকে। তাদের চার দেওয়ালের বাইরে যেতে দেওয়া হত না।

সবসময় পর্দার ঘেরাটোপে আটকে রাখা হত। পড়াশোনা করার বা নিজের ইচ্ছেকে প্রাধান্য দেওয়ার উপায় ছিল না। কারণ তখনকার সমাজ ব্যবস্থা ছিল পুরুষতান্ত্রিক। তাই সমাজের উপরের স্তরের পুরুষেরা যা বলতেন তাই মানতে হত।

তবে সময় পরিবর্তনশীল। আজ থেকে বহুবছর আগে সমাজে মেয়েদের যে চিত্র আমরা জানতে পারি তার সঙ্গে আজকের সমাজের আকাশ-পাতাল পার্থক্য। বর্তমান সমাজে মেয়েরাও ঘর সামলাচ্ছে। আবার দেশ চালাচ্ছে, প্লেন চালাচ্ছে।

তাই যতই দিন যাচ্ছে ছেলেদের পাশাপাশি মেয়েরাও নিজেদের প্রতিভাকে, ইচ্ছেশক্তিকে প্রাধান্য দিচ্ছে। সেরকমই কেউ কেউ সোশ্যাল মিডিয়ায় তার নিজের প্রতিভার জন্য বেশ জনপ্রিয়। এরকমই একজন হলেন দোলন রায়।

তিনি একজন গৃহবধূ হয়েও তার ইচ্ছেকে প্রাধান্য দিয়েছেন। তার নাচ সোশ্যাল মিডিয়ার মানুষদের কাছে বেশ জনপ্রিয়। সম্প্রতি তার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

যেখানে তাকে দেখা যাচ্ছে “আপনা রূপ রঙ সাজাউ” গানে নাচ করতে। গানের প্রতিটি লাইনের সঙ্গে তার অদ্ভুত সুন্দর নাচ মুগ্ধ করেছে নেট দুনিয়ার মানুষকে। তার নাচের প্রতিটি স্টেপ গানের সঙ্গে বেশ সামঞ্জস্যপূর্ণ।

ভাইরাল ভিডিওটি ‘শর্ট স্টেটাস’ নামক একটি ফেসবুক পেজ থেকে পোস্ট করা হয়েছে। এখনও পর্যন্ত ভিডিওটি পাঁচ লক্ষ মানুষ পছন্দ করেছেন। ১৬ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি শেয়ার করেছেন ও ১২ হাজার মানুষ ভিডিওটিতে দোয়েল রায়-এর নাচের প্রশংসা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *