‘ব্যাচেলর পয়েন্ট নাটকের ‘অন্তরা’ সবার মুখে মুখে’

Sabbir Rahman 0

লাক্স তারকা ফারিয়া শাহরিন। ক্যারিয়ারে প্রথমবার আলোচনায় এসেছিলেন একটি মোবাইল ফোন প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে অংশ নিয়ে। সম্প্রতি তিনি যুক্ত হয়েছেন আলোচিত ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর তৃতীয় সিজনে।

কাজল আরেফিন অমি পরিচালিত এ নাটকে ‘অন্তরা’ চরিত্রে তাকে দেখতে পাচ্ছেন দর্শক। ফারিয়া এবার তুমুল আলোচনায় ব্যাচেলর পয়েন্টে অভিনয় করে। দেশ-বিদেশ থেকে ব্যাপক প্রশংসা পাচ্ছেন তিনি।

সময় নিউজের সঙ্গে আলাপকালে শুক্রবার (২৯ জানুয়ারি) এমনটাই জানান এ অভিনেত্রী। ফারিয়া বলেন, অনেক অনেক ভালো রেসপন্স পাচ্ছি। যেটা ভাষায় প্রকাশ করার মতো না। এখন সবাই আমাকে ‘অন্তরা’ নামে ডাকে।

বাইরে গেলেই সবার মুখে নামটি শুনতে পাই। দেশ-বিদেশের মানুষের প্রচুর ভালোবাসা পাচ্ছি। যোগ করে ফারিয়া আরও বলেন, সবাই আমার অভিনয়, লুক, ভাষায় খুব পছন্দ করেছে। এত পজিটিভ রেসপন্সই তার প্রমাণ।

এত মানুষ ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটককে ভালোবাসে সেটা কল্পনাই করতে পারিনি। প্রতিদিন অনেক কাজের প্রস্তাব পাচ্ছেন ফারিয়া। কিন্তু ব্যাচেলর পয়েন্টে অভিনয়ের পর সিদ্ধান্ত বদল করেছেন তিনি।

এখন থেকে খুব বেছে বেছে কাজ করবেন এ অভিনেত্রী। তার ভাষায়, আগেও আমি বেছে কাজ করতাম। কিন্তু এখন আরও বেছে কাজ করব। কারণ ‘ব্যাচেলর পয়েন্ট’ আমাকে অন্য উচ্চতায় নিয়ে গেছে। ব্যাচেলর পয়েন্ট নাটকের ‘অন্তরা’ সবার মুখে মুখে।

এর আগে সময় নিউজে দেওয়া এক সাক্ষাৎকারে ‘অন্তরা’ চরিত্রটি প্রসঙ্গে ফারিয়া শাহরিন বলেছিলেন, ব্যাচেলর টিম নোয়াখালী এসে অন্তরাকে পাবে। এই প্রথম অন্তরাকে ওরা দেখতে পাবে। অন্তরা চরিত্রটি নোয়াখালীর শিক্ষিত একটি মেয়ে। সে নোয়াখালীর অন্যতম একজন সুন্দরীও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *