বিয়ের পর বরুণ দেখালেন তার নতুন ফ্ল্যাটের অন্দরমহল (ভিডিও)

Sabbir Rahman 0

২৪ জানুয়ারি দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালাল-এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন বরুণ ধাওয়ান। বিয়ের কিছুদিন আগেই বাবা-মায়ের বাড়ি ছেড়ে নতুন বাড়িতে উঠেছেন বরুণ। এখন থেকে স্ত্রী নাতাশাকে নিয়ে সেখানেই থাকবেন তিনি।

ছেলে-বউমার নতুন বাড়ি সাজিয়ে দিয়েছেন বরুণের মা করুণা ধাওয়ান। কেমন সেই বাড়ি? নতুন বাড়ি কেমন সাজানো হয়েছে তা দেখতে পুত্রসহ বরুণ ধাওয়ানের বাড়িতে গিয়েছিলেন অভিনেতা অনুপম খের।

তাকে নিজের বাড়ি নিজেই ঘুরিয়ে দেখান বরুণ। খাবর ঘর থেকে বৈঠকখানা, শোওয়ার ঘর, জিম, ওয়ারড্রব সবই ঘুরিয়ে দেখালেন অভিনেতা। ভিডিওটি শেয়ার করে অনুপম খের লিখেছেন, বরুণ তার নিজের বাড়ি আমায় ঘুরিয়ে দেখালেন।

আমি ওকে ছোট থেকে দেখেছি, যখন ওর বাবা ডেভিড ধাওয়ান স্কুটারে করে ওকে নিয়ে ঘুরে বেড়াত। এটাই কঠোর পরিশ্রমের মূল্য। ওর মা লালি (করুণা) ধাওয়ান ওর নতুন ফ্ল্যাট সাজিয়েছেন।

চলুন ঘুরে দেখা যাক বরুণের নতুন ফ্ল্যাট… প্রসঙ্গত, আলিবাগে একটি পাঁচতারা হোটেলে বসেছিল বরুণ-নাতাশার বিয়ের আসর। বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের বিয়ের অনুষ্ঠানে ক্যামেরার প্রবেশ নিষিদ্ধ করা হয় কড়াভাবে।

ধাওয়ান পরিবারের বিয়ের আসরে ক্যামেরার প্রবেশের অনুমতি না থাকলেও, নাতাশার সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার পর নিজেই ছবি শেয়ার করেন বলিউডের হাম্পটি শর্মা। এবার সামনে এল নব দম্পতির নতুন ফ্ল্যাটের অন্দরমহল।

Leave a Reply

Your email address will not be published.