বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর, পাত্র কে জানেন?

Sabbir Rahman 0

বলিউডে বিয়ের সিজন যেন আর শেষ হচ্ছেই না। সোনম,অনুষ্কা, রণবীর-দীপিকা, প্রিয়াঙ্কা-নিকের বিয়ের পর এবার শোনা যচ্ছে আরও এক সেলেবের বিয়ের খবর। না, রণবীর-আলিয়া নয়। ইনি হলেন শ্র’দ্ধা কাপুর। ‘

‘বলিউড বাবল’ সূত্রে খবর ফারহান আখতারের স’ঙ্গে সম্পর্ক ভাঙার পর শ্র’দ্ধা আপাতত সেলিব্রিটি ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার স’ঙ্গে সম্পর্কে রয়েছেন। তাঁরা একে অ’পরকে বহু সময় ধরে জানেন। তবে ২০১৮ থেকে তাঁরা সম্পর্কে রয়েছেন।

ফারহানের স’ঙ্গে সম্পর্কে ভাঙার পর শ্র’দ্ধা আর দেরি করতে চাইছেন না। শ্র’দ্ধা চাইছেন দেরি না করে রোহনের স’ঙ্গে এবার বিয়েটা সেরে ফেলতে।

সূত্রের খবর, ফারহান আখতারের স’ঙ্গে মেয়ের সম্পর্ক মেনে নিতে পারেনি শ্র’দ্ধা কাপুরের বাবা শক্তি কাপুর ও মা শিবা’ঙ্গি কোলাপুরি (পদ্মিনী কোলাপুরির দিদি)।এমনকি শ্র’দ্ধা নাকি তাঁর বাবা-মায়ের অমতে ফারহানের স’ঙ্গে থাকার জন্য বাড়ি থেকে বেরিয়েও গিয়েছিলেন।

তবে বাবা শক্তি কাপুর মেয়েকে ফারহানের বাড়ি থেকে নিয়ে আসেন এবং সেই সম্পর্ক ভাঙতে বাধ্য করেন। এক ফারহান শ্র’দ্ধার থেকে অনেক বড়। পাশাপাশি ফারহানের আগে একটি বিয়ে রয়েছে। তাঁর দুই সন্তান রয়েছে।

এসব কারণেই নাকি ফারহানকে বিন্দুমাত্র পছন্দ ছিল না শক্তি কাপুরের। যদিও এই সমস্ত কথাই অস্বীকার করেন শ্র’দ্ধা। যাই হোক আপাতত ফারহানের স’ঙ্গে সম্পর্ক ভাঙার পর রোহন শ্রেষ্ঠার স’ঙ্গে বিয়েতে নাকি আর দেরি করতে চাইছেন না বছর ৩৩ এর শ্র’দ্ধা।

অন্যদিকে ফারহানও প্রেমিকা শিবানী দান্ডেকরের স’ঙ্গে বিয়ে সেরে ফেলছেন আগামী মাসেই। প্রস’ঙ্গত, রোহন শ্রেষ্ঠা হয় খ্যাতনামা ফটোগ্রাফার রাকেশ শ্রেষ্ঠার ছেলে। রোহন নিজেও একজন সেলিব্রিটি ফটোগ্রাফার। এবছরের শেষে কিংবা ২০২০র প্রথমেই রোহন ও শ্র’দ্ধা সাত পাকে বাঁধা পড়বেন বলে খবর শোনা যাচ্ছিল।

যদিও কিছুদিন আগে খবর রটেছিল রোহন শ্র’দ্ধা দুজনেই একে অ’পরকে সময় দিতে পারছেন না, তাই তাঁদের সম্পর্ক ভেঙে গিয়েছে। রোহনও কাজের সূত্রে কখনও মুম্বই কখনও বা নিউ ইয়র্কে থাকেন। অন্যদিকে শ্র’দ্ধাও একাধিক ছবির কাছে ব্যস্ত। যদিও তাঁদের সম্পর্ক ভাঙার খবর যে এক্কেবারেই গু’জব, সেটা এখন বেশ বোঝা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *