Breaking News
Home / সারা দেশ / ঘুমের ওষুধ খাইয়ে স্বামীর গায়ে গরম পানি ঢেলে দেন স্ত্রী

ঘুমের ওষুধ খাইয়ে স্বামীর গায়ে গরম পানি ঢেলে দেন স্ত্রী

Advertisement

পাবনার সুজানগরে ঘু’মের ওষুধ খাইয়ে স্বামীর গায়ে গরম পানি ঢেলে দেয়ার অ’ভিযোগ উঠেছে স্ত্রীর বিরু’দ্ধে। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে পু’লিশ প্রাথমিক ধারণা করছেন।

রোববার (৩১ জানুয়ারি) ঘটনার সত্যতা নিশ্চিত করে সুজানগর থা’নার ভারপ্রা’প্ত কর্মক’র্তা (ওসি) বদরুদ্দোজা বলেন, এ বি’ষয়ে থা’নায় একটি অ’ভিযোগ দেয়া হয়েছে। অ’ভিযুক্ত শামীমা আক্তার উপজে’লার মানিকহাট ইউনিয়নের উলাট গ্রামের আবদুস ছাত্তার মোল্লার মেয়ে।

অন্যদিকে আ’হত সালমান শেখ একই উপজেরার হাটখালী ইউনিয়নের স্বাগতা গ্রামের আক্কাস আলীর ছেলে। তিনি ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন।

সুজানগর থা’নার ভারপ্রা’প্ত কর্মক’র্তা (ওসি) বদরুদ্দোজা অ’ভিযোগের বরাত দিয়ে জানান, তিন বছর আগে সালমান শেখের সাথে শামীমা আক্তারের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল।

এর মধ্যে সালমান গত বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) ছুটি নিয়ে ঢাকা থেকে বাড়ি আসেন। পরদিন তাদের মধ্যে ঝগড়া লাগে। এর জের ধরে স্ত্রী শামীমা ভয়’ঙ্কর পরিকল্পনা করেন। রাতে দুধের স’ঙ্গে ঘু’মের ওষুধ মিশিয়ে স্বামী সালমানকে খাওয়ান। তিনি ঘু’মে অচেতন হয়ে পড়লে তার মুখে ও শরীরে গরম পানি ঢেলে দেন স্ত্রী শামীমা।

পরে তার চিৎকারে বাড়ির লোকজন সালমানকে উ’দ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে যান। এ সুযোগে সালমানের স্ত্রী পালিয়ে বাবার বাড়ি চলে যান।

তিনি আরও বলেন, সালমানের শরীর ও মুখের বিভিন্ন অংশ ঝলসে গেছে। ঘটনাটি নিয়ে পু’লিশ ত’দন্ত করছে। ত’দন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Advertisement

Check Also

১৪ এপ্রিল থেকে সর্বাত্মক ‘লকডাউন’

Advertisement করোনাভাইরাস পরিস্থিতি বেড়ে যাওয়ায় সারা দেশে আগামী ১৪ এপ্রিল থেকে এক সপ্তাহের জন্য সর্বাত্মক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *