শীঘ্রই বাজবে বিয়ের সানাই, ঘনিষ্ঠ বন্ধুর বাড়িতে আইবুড়োভাত খেলেন নীল-তৃণা, ভাইরাল ছবি

Sabbir Rahman 0

নতুন বছরে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন টেলিভিশনের অন্যতম চরিত্র অফস্ক্রিন জুটি নীল ভট্টাচার্য(Neel Bhattacharya) তৃণা সাহা অর্থাৎ কৃষ্ণকলি ধা’রাবাহিকের নিখিল এবং খরকুটো ধা’রাবাহিকের গু’নগু’ন।

দুজন আলাদা ধা’রাবাহিকের হয়েও দর্শকদের প্রিয় জুটির তালিকায় নাম করে নিয়েছেন তারা। তাদের অফস্ক্রিন জুটির ফ্যান অনেকেই। বহুদিন ধরেই তাদের বিয়ে নিয়ে ভক্ত মহলের উত্তেজনা ছিল তু’ঙ্গে।

আর মাত্র বাকি কয়েকটা দিন তারপর এই জমকালো বিবাহ আসর বসতে চলেছে টলিপাড়ায়। নীল ও তৃনার চারহাত এক ‘হতে চলেছে সামনের 4th February.

টলি মহলের অন্দরে কান পাতলে এখন এই জুটির বিয়ে নিয়ে সরগরম গল্প শোনা যাব’ে। বিয়ের প্রস্তুতির মাঝে সোশ্যাল মিডিয়া জুড়ে ইতিমধ্যে তাদের দুজনের pre-wedding শুটের ছবি ভাইরাল হয়েছে।

প্রতিমুহূর্তে নিজেদের আসন্ন বিয়ের পূর্ব মুহূর্তের আপডেট দিয়ে চলেছেন। এনগেজমেন্ট থেকে শুরু করে ব্যাচেলার পার্টি আইবুড়োভাত স’ঙ্গীত অনুষ্ঠান সমস্ত মুহুর্ত দর্শকদের সাথে ভাগ করে নিয়েছেন।

সম্প্রতি তাদের আবার একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে তৃণা ও নীলের(Neel Bhattacharya) এক কাছের বন্ধু আইবুড়ো ভাত দিচ্ছেন। রবিবার তৃনা ও নীলের কমন ফ্রেন্ড এই মিষ্টি জুটিকে আইবুড়ো ভাত খাইয়েছেন।

এইদিন তৃণার পরনে ছিল গো’লাপী টপ আর জিন্স অ’পরদিকে নীল পড়েছিল পাঞ্জাবি। আর মেনুতে ছিল ভাত, পোলাও, আলুভাজা, ফিশ ফ্রাই কাতলা মাছের কালিয়া, মাটন কারি, পাপড়, চাটনি, পায়েস, দই ইত্যাদি।

নীল নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল তাদের এই আইবুড়োভাতের সুন্দর মুহুর্তের ছবি পোস্ট করেছেন। আর যা সামনে আসতেই ভাইরাল। অ’পেক্ষা আর কিছুদিনের এবার এক হওয়ার পালা দুজনের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *