Breaking News
Home / বিনোদন / ক্যাটরিনার মতো দেখতে হওয়ায় ক্যারিয়ার শেষ জেরিনের

ক্যাটরিনার মতো দেখতে হওয়ায় ক্যারিয়ার শেষ জেরিনের

Advertisement

‘বীর’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন জেরিন খান। বলিউডে পা রাখার পরপরই জেরিনকে নিয়ে জোরদার আলোচনা শুরু হয়ে যায়। কারণ জেরিনকে দেখতে ক্যাটরিনা কাইফের মতো। সংবাদমাধ্যমের সামনে উঠে আসে এমনই খবর।

সালমান খানের হাত ধরে বলিউডে পা রাখলেও, জেরিন খান এরপর বলিউডে সেভাবে নিজের জায়গা করতে পারেননি। সম্প্রতি বি’ষয়টি নিয়ে মুখ খুললেন তিনি।

একটি সাক্ষাৎকারে তিনি বলেন, সংবাদমাধ্যমের তরফ থেকেই বার বার আমাকে ক্যাটরিনার মতো দেখতে বলে দাবি করা হয়। যার প্রভাব পড়ে আমা’র ক্যারিয়ারের উপর। সে কারণেই বলিউডে পা রেখেও সেভাবে নিজের জায়গা করতে পারিনি।

ক্যাটরিনার মতো দেখতে হওয়ার কারণে আমা’র ক্যারিয়ার শেষ করে দেওয়া হল। প্রস’ঙ্গত, ‘বীর’ ছবির পর সালমান খানের সুনজরে থেকেও বলিউডে সাফল্য পাননি জেরিন খান।

পরবর্তীতে তিনি ‘হাউজফুল টু’, হেট স্টোরি থ্রি’ ও ‘বীরাপ্পন’সহ বেশ কয়েকটি ছবিতে অ’ভিনয় করলেও, দর্শকদের মনে জায়গা করতে পারেননি।

এদিকে বলিউডে পা রাখার পর বার্বি ডল হিসেবে ক্যাটরিনা কাইফ ঠিকই নিজের জায়গা তৈরি করে নিয়েছেন। সালমানের স’ঙ্গে জুটি বেঁধে উপহার দিয়েছেন বেশ কয়েকটি হিট ছবি। এছাড়া অক্ষয় কুমা’র ও হৃত্বিকের স’ঙ্গে একাধিক হিট ছবি রয়েছে ক্যাটরিনার।

Advertisement

Check Also

সুশা’ন্তের পর এবার অ”ত্ম’হ’ত্যা করলেন বলিউ’ডের আরেক জনপ্রিয় অ’ভিনেতা, ফের শো’কের ছা’য়া

Advertisement এবার আ’রেক ব’লিউড অ’’ভিনে’তার ঝু’ল’ন্ত লা’’শ উ’’দ্ধা’র করেছে ভা’’রতী’য় পু’লিশ। বৃহস্প’তিবার হি’মা’চল প্র’দে’শের ধ’র্ম’’শালার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *