গাছের মগডালে রুদ্ররূপে বসে বি’শালাকার সা;প, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

শীতের আমেজ ভালোই চলে এসছে, সকালে উঠে বেশ ভালোই ঠান্ডা লাগছে তবে এই শীতের আমেজে সকলের সবচেয়ে পছন্দ রোদ পোহানো। তবে শুধু কি আমাদের একাই রোদ পোহাতে ভালো লাগে, শীতের মধ্যে একটু উষ্ণতা নিতে বোধহয় সকল প্রা;নীর পছন্দ আর এর মধ্যে বাদ পড়েনা সা;পও।

বর্তমান যুগ প্রযুক্তির যুগ আর এই যুগে সবচেয়ে বি’স্ময়কর আবি’ষ্কার ইন্টারনেট। যার দৌলতে আনাচে কানাচে ঘটে যাওয়া প্রায় সব ঘটনায় সামনে আসে। যা দেখে কখনো আ;মরা অবাক হয় কখনো আ’নন্দ পায়।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে একটি প্র’কাণ্ড গাছের মগডালে বসে রয়েছে সু’বিশাল এক বি;ষধর সা;প। তবে সে রোদ পোহাতে নাকি শি;কারের জন্য বসে আছে তা বোঝা যায়নি।

কিন্তু সেই ফ;না তুলে থাকা বি;ষধর সাপকে নামাতে উ’পস্থিত যুবতী যেভাবে খো;চা মা’রছে তা শি’হরন সৃ’ষ্টি করেছে। মে’য়েটির দুঃ’সাহস দেখলে তা’জ্জব হয়ে যেতে হ’য়।ভি’ডিওটিতে দেখা যা’চ্ছে এক যুব’তী লা’ঠি দিয়ে খোঁ’চা দেওয়ার চে’ষ্টা করছে সা;পটিকে।

আর ততোবারই তাকে ভ’য় দে’;খানোর জন্য সা;পটি ফ;না তুলছে। অনেক সময় মা;নুষের ভ;য়ে বা শি;কারের জন্যও সা;পেদের মগডালে উঠতে দেখা যায়।

এরকম এক ভ;য়ঙ্কর কো;বরা সা;পকে গাছের মগডালে উ’ঠতে দেখে যে কেউ ভ’য় পারে সেখানে যু’বতীটি তাকে গাছ থেকে না’মানোর চে’ষ্টা করছে। আর এই ভি’ডিওটিই এখন ভা’ইরাল। ভিডিওটি কোথাকার বা কে শ্যু’ট করেছেন তা বোঝা যা’য়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *