কানের রেড কার্পেটে ওঠার আগে ভেঙে যায় প্রিয়াঙ্কার জামার চেন

Sabbir Rahman 0

বলিউডের সুপরিচিত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সম্প্রতি নিজের আত্মজীবনীর জন্য প্রিয়াঙ্কা শিরোনামে এসেছেন। আর তাতে উঠে এসেছে বেশ কিছু মজার গল্প।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) তার ভেরিফাইড ফেসবুক পেইজে কান চলচ্চিত্র উৎসবের এক অভিজ্ঞতা জানাতে গিয়ে প্রিয়াঙ্কা বলেন, রেড কার্পেটে ওঠার কয়েক মিনিট আগে তার পোশাকের জিপটি ভেঙে যায়।

তবুও, তিনি রেড কার্পেটে ওঠার আত্মবিশ্বাস দেখিয়েছিলেন। এতে তার টিম তাকে প্রচুর সমর্থন করেছিল। পেইজে প্রিয়াঙ্কা চোপড়া তার কান চলচ্চিত্র উৎসব থেকে খুব সুন্দর ছবি শেয়ার করেছেন।

ছবিগুলোতে তাকে স্টাইলিশ কালো পোশাক পরে রেড কার্পেটে হাঁটতে দেখা যায়। তার চেহারার আত্মবিশ্বাস দেখে বোঝাই যাবে না যে, সেইসময় তার পোশাক সম্পর্কে কতটা চিন্তিত ছিলেন তিনি।

এই ছবির ক্যাপশন সম্পর্কে পুরো ঘটনাটি প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা। পোস্টে তিনি লিখেছেন, আমাকে বাইরে থেকে খুব শান্ত দেখেছেন কিন্তু আমি ভিতরে ভিতরে যে কতটা বিরক্ত ছিলাম, সেটা কেউ জানে না।

কারণ ওই সময়ে এই বিশেষ পোশাকের জিপটি নষ্ট হয়ে গিয়েছিল। শেষ মুহূর্তে এটা ঘটে। রেড কার্পেটে উঠতে আমার কয়েক মিনিট মাত্র বাকি ছিল। আমার টিম তড়িঘড়ি ৫ মিনিটে সেলাই করে দিল। তাও আবার গাড়িতে বসে।

এর পাশাপাশি প্রিয়াঙ্কা আরও লিখেছেন- মেট গালায় মিস বি ওয়ার্ড এবং আরও বেশ কিছু জায়গায় এমন ঘটে। আর সেই সব ঘটনা জানতে গেলে পড়তে হবে তার বই।

সূত্র: নিউজ১৮।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *