বিয়ের আগেই একমাত্র ছেলের জন্মদিন পালন করলেন অভিনেত্রী মিমি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Sabbir Rahman 0

টলিউডের অন্যতম গ্ল্যামা’রাস অ’ভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তিনি টলিউডের অ’ভিনেত্রী হলেও একজন সাংসদও বটে। একই স’ঙ্গে নিজের শ্যুটিং এবং সাংসদের কাজ করেন মিমি।

মাঝে মাঝে সাংসদের কাজ চলাকালীন সোশ্যাল মিডিয়ায় ছবিও দেন অ’ভিনেত্রী মিমি। তার সেই ছবিও ভাইরাল হয়ে যায় নিমেষেই। কারণ অ’ভিনেত্রীর ভক্তেরা তাকে বেশ পছন্দ করেন।

এদিকে অ’ভিনেত্রী মিমির কেমন বর চাই তা প্রকাশ করলেন তার ‘বোনুয়া’ অ’ভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan)। বর বাঙালি ‘হতে হবে আবার ইন্টারন্যাশনাল লুক ‘হতে হবে।

তবেই সে তার বোনুয়া মিমির লাইফ পার্টনার ‘হতে পারবে। যদিও মিমির সোশ্যাল হ্যান্ডেলে চোখ রাখলেও তার লাভ লাইফ সম্পর্কে কোনো সূত্র পাওয়া যায় না। তবে যাই হোক বাংলার অন্যতম জনপ্রিয় গেম শো ‘দিদি নং ১’-এ শো চলাকালীন জানা গিয়েছে মিমির জীবনস’ঙ্গীর আভাস।

সম্প্রতি মিমি চক্রবর্তী তার ছেলের স’ঙ্গে জন্ম’দিন সেলিব্রেট করলেন। আর তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখেন, “শুভ জন্ম’দিন সোনা, মা তোমাকে অনেক ভালোবাসে”।

মিমির দুই ছেলে আর তারা হলেন চিকো ও ম্যাক্সো। এরা মিমির রোজকার ভালোবাসার স’ঙ্গী। চিকো ও ম্যাক্সো হল মিমির দুটি পোষা কুকুর। তাদের স’ঙ্গে প্রায়ই মিমি চক্রবর্তীকে ছবি পোস্ট করতে দেখা যায়।

সম্প্রতি পোস্ট করা জন্ম’দিনের ভিডিওটিও ভাইরাল হয়েছে। কেক কে’টে ছেলেকে খাইয়েও দিচ্ছেন মিমি। এমনকি মিমি তার দুই সন্তানের একটি ইন্সটাগ্রাম অ্যাকাউন্টও খুলেছেন, যার নাম ‘চিকোম্যাক্স অ্যান্ড মাম্মি’।

Leave a Reply

Your email address will not be published.