জীবন থেকে কী মুছে ফেলার ইঙ্গিত দিলেন শ্রাবন্তী?

Sabbir Rahman 0

গত কয়েক মাস থেকেই টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির সংসার ভাঙার গুঞ্জন রটে যাচ্ছে। এই গুঞ্জন নিয়ে নিয়মিত খবরের শিরোনাম হচ্ছেন শ্রাবন্তী ও তার স্বামী রোশান সিং।

যদিও বিষয়টি নিয়ে শ্রাবন্তী কিংবা রোশন সরাসরি কোনো বক্তব্য দেননি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে নানারকম ইঙ্গিত দিয়েছেন শ্রাবন্তী ও রোশন দুজনই। এরই মধ্যে শ্রাবন্তী-রোশান ইনস্টাগ্রামে পরস্পরকে আনফলো করেছেন।

শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়া থেকে তাদের যৌথ সব ছবিও মুছে ফেলেছেন এই দম্পতি। এদিকে শ্রাবন্তী নিজের ইনস্টাগ্রামে তার একটি ছবি পোস্ট করেছেন। এতে তাকে দেখা যায়, মন খারাপ করে বসে আছেন তিনি।

আর ক্যাপশনে লিখেছেন-কেউ সঠিক নয়, আর সেজন্যই পেনসিলের পাশে থাকে ইরেজার। এই পোস্টের পর অনেকেই প্রশ্ন করেছেন, কী মুছে ফেলতে চাইছেন শ্রাবন্তী? জীবনের কোন অধ্যায়টি মুছে ফেলতে চান তিনি?

অনেকে বলছেন রোশানকে ইঙ্গিত করেই এই পোস্ট করেছেন শ্রাবন্তী! হয়তো ব্যক্তিগত জীবনের সেসব স্মৃতি মুছে ফেলতে চাচ্ছেন এই নায়িকা। শ্রাবন্তী-রোশান দুজনেই কাজে ফিরেছেন।

আপাতত কাজ আর ছেলে ঝিনুককে (অভিমন্যু) নিয়ে ভালো আছেন এই অভিনেত্রী। ২০১৯ সালে তৃতীয়বারের মতো রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী।

গত বছরের ১৯ এপ্রিল অনেকটা গোপনে প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। কিন্তু দেড় বছরের মাথায় দুজনের দুটি পথ গেছে বেঁকে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *