ছেলে কৃশিবকে নতুন রুপে সাজালেন অভিনেত্রী পূজা ব‍্যানার্জী

Sabbir Rahman 0

অভিনেত্রী পূজা ব্যানার্জি মেয়ের শখ পূরণ করে নিলেন ছেলে কৃশিবকে দিয়েই। একজন মায়ের কাছে সবচেয়ে আনন্দের ও বিশেষ সন্তানের এই শৈশবের সময়টাই। এই সময়টায় মায়েরা নিজের মতন করে গড়ে তোলেন সন্তানকে।

অভিনেত্রী পূজা ব্যানার্জী মেয়েকে সাজাতে না পারার আক্ষেপ এবার তাঁর ছেলে কৃশিবকে দিয়েই মেটালেন। সম্প্রতি পূজা ছেলেকে মনের মত করে সাজিয়ে ছোট্ট একরত্তির একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছেন নিজের ইন্সটা হ্যান্ডেলে।

v
অভিনেত্রী মা কখনো ছোট্ট কৃশিবকে গোলাপি রঙের বিকিনি পরিয়েছেন, মাথায় লাগিয়ে দিয়েছেন ফুলওয়ালা হেয়ার ব্যান্ড, কখনো বা খুদেকে সাজিয়েছেন স্টাইলিশ স্নানের পোশাকে।

অভিনেত্রী ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “মেয়ে নেই তো কী হয়েছে, ছেলের সাথেই মজা করা যাক।” সোশ্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে ‘ইটস বিকিনি শ্যুট’ গানে ভিডিও করে কৃশিবের ছবি দিতেই।

প্রসঙ্গত, গত ৯ই অক্টোবর মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে পূজা ব্যানার্জী জন্ম দেন পুত্র সন্তানের। করোনার জেরে ভেস্তে যায় পূজা-কুণাল বার্মার ধুমধাম করে বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা।

তাই এই তারকা দম্পতি বেজায় খুশি সদ্য মা বাবা হওয়ায়। এতদিন এই তারকা দম্পতি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন খুদের সঙ্গে বিভিন্ন মুহূর্তের ছবি। সদ্য উদযাপন হয়েছে সন্তানের এক মাসের জন্মদিনও।

আস্তে আস্তে বেড়ে উঠছে খুদে। অবশেষে অভিনেত্রী প্রকাশ্যে আনলেন নিজের ‘জিগর কা টুকরা’ কৃশিবকে। অনেকেই মনে করছে অবশেষে বোধহয় যুবানের বড় প্রতিদ্বন্দ্বী হাজির হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *