নিয়ম মেনেই সংসার, যে চুক্তি মেনে ঘর করছেন Priyanka, Nick?

Sabbir Rahman 0

পৃথিবীর যে প্রান্তেই থাকুন না কেন, মাসে একবার হলেও তাঁরা দেখা করবেন। দুজন পৃথিবীর দুই প্রান্তে থাকলেও, ৩ স’প্ত াহ অন্তর তাঁরা একে অ’পরের স’ঙ্গে দেখা করবেন। এমনই একটি অলিখিত চুক্তি করেই নিক জোনাস এবং তিনি সাতপাকে বাঁধা পড়েন।

এবার সেই গো’পন চুক্তির কথা প্রকাশ্যে আনেন প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) বলেন, নিক জোনাস এবং তিনি নিজেদের কাজ নিয়ে বেজায় ব্যস্ত।

নিজেদের কাজের জন্য কে কখন কোথায় থাকবেন, তা তাঁরা নিজেরাও জানেন না। দূরত্বের কারণে তাঁদের সম্পর্কে যাতে কোনও ছেদ না পড়ে, তার জন্য আগে থেকেই ব্যবস্থা নেন ‘নিকিয়াঙ্কা’। কাজের জন্য ব্যস্ত থাকলেও, তাঁরা একে অ’পরকে সময় দেবেন।

মাসে একবার হলেও, একে অ’পরের কাছে ছুটে আসবেন, কথা বলবেন। নিজেদের মতো করে সময় কা’টাবেন। বিয়ের আগে একে অ’পরকে এভাবেই কথা দিয়ে নিজেদের মধ্যে অলিখিত চুক্তি করেছিলেন প্রিয়াঙ্কা, নিক (Nick Jonas)।

ফলে বিয়ের ২ বছর কে’টে গেলেও, দূরত্ব নিয়ে তাঁদের মধ্যে কখনও কোনও ঝামেলা হয়নি বলে জানান প্রিয়াঙ্কা চোপড়া। ২০১৮ সালে মা’র্কিন পপ তারকা নিক জোনাসের স’ঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা চোপড়া।

বিয়ের পর থেকে একে অ’পরকে সময় দেওয়া থেকে শুরু করে নিজেদের কাজ নিয়েও ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা, নিক। বিয়ের পরপরই মুক্তি পায় প্রিয়াঙ্কা চোপড়ার সিনেমা ‘দ্য স্কাই ইস পিঙ্ক’।

ওই ছবির পর এবার পিগির ‘হোয়াইট টাইগার’ নিয়ে আলোচনা শুরু হয়েছে। হোয়াইট টাইগারে প্রিয়াঙ্কা যেমন শক্তিশালী অ’ভিনয় করেন, তার জন্য তিনি অস্কারও পেতে পারেন বলে মন্তব্য করেন নিক জোনাস।

এমনকী, প্রিয়াঙ্কাই হয়ত জোনাস পরিবারের প্রথম সদস্য, যিনি অস্কার পেতে পারেন বলেও মন্তব্য করেন নিক। হোয়াইট টাইগারে প্রিয়াঙ্কার অ’ভিনয় দেখে প্রশংসায় পঞ্চমুখ হন নিক জোনাসের বাবাও। প্রস’ঙ্গত হোয়াইট টাইগারে প্রিয়াঙ্কা চোপড়ার স’ঙ্গে স্ক্রিন শেয়ার করছেন রাজকুমা’র রাও (Rajkumar Rao) এবং আদর্শ গৌরব।

Leave a Reply

Your email address will not be published.