শ্রাবন্তীকে ‘অপরাধী’ বললেন রোশন? না বলা কথা হঠাৎ সমাজমাধ্যমে সবার সামনে কেন?

Sabbir Rahman 0

রোশন সিংহ ও শ্রাবন্তীর সম্পর্কে চিড় ধ’রার খবর আর গো’পন নেই। আনন্দবাজার ডিজিটালকে সাক্ষাৎকার দেওয়ার সময় রোশন সিংহ খোদ জানিয়েছিলেন, অ’ভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের স’ঙ্গে তাঁর আর কোনও যোগাযোগ নেই।

এ ছাড়াও প্রাক্তন যুগলের সাম্প্রতিক কিছু ই’ঙ্গিতবাহী পোস্ট থেকেও সে কথা স্পষ্ট। সমাজমাধ্যম থেকে শুরু করে টলি-পাড়ায় এই নিয়ে চর্চা তু’ঙ্গে।

যদিও সম্পর্ক ভাঙনের কারণ স্পষ্ট নয়। কিন্তু রোশনের ইনস্টাগ্রামে বিভিন্ন পোস্ট থেকে নেটাগরিকদের ধারণা, শ্রাবন্তীই তাঁকে ছেড়ে চলে গিয়েছেন। আর তাই বিভিন্ন ভাবে নিজের যন্ত্রণার কথা প্রকাশ করেন রোশন।

সম্প্রতি রোশন একটি ভিডিয়ো পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রামে। তাঁর মুখ দেখা যাচ্ছে না। কিন্তু বোঝা যাচ্ছে, তিনি গাড়িতে। গান চলছে, গাড়িও চলছে। আর সামনের রাস্তার চলনকে ফ্রেমব’ন্দি করেছেন তিনি।

মিউজিক সিস্টেমে একটি জনপ্রিয় বিরহের গানটি বাজছে। বাংলাদেশি শিল্পীর গাওয়া ‘অ’পরাধী’ গানটি বছর খানেক ধরে সমস্ত সম্পর্ক ভাঙনের ‘থিম স’ঙ্গীত’ হয়ে দাঁড়িয়েছে।

‘ওরে মনের খাঁচায় যতন কইর‍্যা দিলাম তোরে ঠাঁই, এখন তোর মনেতেই আমা’র জন্য কোনও জায়গা নাই, মাইয়া ও মাইয়া রে তুই অ’পরাধী রে’। গান শুনতে শুনতে নির্দিষ্ট কারও কথা মনে পড়লেও তাঁকে উৎসর্গ করতে পারছেন না তিনি? আর তাই কি ক্যাপশনে লিখলেন, ‘কেবল একটি গান। কাউকে উৎসর্গ করছি না।’

কিন্তু এই বিরহের গানটিই কেন বাজছে তাঁর মনের ভিতর? রোশনের ক্যাপশনেই বা কেন উঠে এল উৎসর্গ করার কথা? নেটাগরিকদের আলোচনায় আপাতত রোশন এবং তাঁর ‘অ’পরাধী’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *