খোলামেলা মেজাজে অপরাজিত! অনুগামীদের জন্য গাইলেন গান ! মুহূর্তে ভাইরাল সেই ভিডিও!

Sabbir Rahman 0

বাংলা অভিনয় জগতে এক হাসিখুশি জনপ্রিয় অভিনেত্রী হলেন অপরাজিত আঢ্য । তিনি তার অভিনয় দক্ষতা দিয়ে যে অনুগামী মহল তৈরি করেছে এমনটা ব-লা ভু-ল হ-বে । কারণ বেশিরভাগ মানুষ কুপোকাত তার সুন্দর হাসিতে ।

যেমন সুন্দর হাসি ঠিক তেমন সুন্দর কথা তার । যেকোনো চরিত্রে নিজেকে মানানসই করে তোলে এই অপরাজিত আঢ্য । নতুন ছবি পুরনো চরিত্র হোক নতুন প্রজন্মের কোন চরিত্র সবেতেই ১০ এ ১০ অপরাজিত ।

তবে বয়স বেড়েছে ধীরে ধীরে চলছে শরীরে পড়েছে তার ছাপ । কিন্তু তাতে দিতে নারাজ বাঙালি এই অভিনেত্রী। ৯০ দশকে বা তার পরবর্তী সময়ে যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী রা বাংলা ইন্ডাস্ট্রিকে বাঁচিয়ে তুলেছিল তাদের মধ্যে অপরাজিত আঢ্য অন্যতম ।

সেইসময় নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে আ-কৃষ্ট ক-রেছিল বড় সংখ্যক দর্শকদে । র যার ফলে বাংলা ইন্ডাস্ট্রি অনেকখানি সমৃদ্ধ পেয়েছিল এমনটা বলা যেতে পারে বর্তমান যুগে দাঁড়িয়ে ।

এখনো অব্দি নতুন প্রজন্মের বহু অভিনেতা এবং অভিনেত্রী কে টে-ক্কা দিতে পারেন তিনি । তবে সম্প্রতি অভিনয় জগতের বাইরে গিয়ে খোলামেলা আকাশের নিচে নিজের জন্য সময় বের করেছেন বাঙালি অভিনেত্রী।

বয়স তাঁর যেমনই হোক না কেন অনুগামীদের প্রতি সচেতন সে ।তাই বরাবরই ইনস্টাগ্রামে সবসময় তৈরি সে । একের পর এক নতুন ভিডিও এবং ছবির মাধ্যমে ক্রমাগত আনন্দ দিয়ে থাকে তার অনুগামীদের ।

আর এবারও তার অন্যথা হলো না একদম আলাদা লুকে দেখা গেল অপরাজিত আঢ্য কে । সম্প্রতি অপরাজিতা আঢ্য তাঁর ইনস্টাগ্রামে নতুন এক ভিডিও আপলোড করেছেন, যেখানে তাকে বেশ স্টাইলিশ পোশাকে খোলা চুলে ‘মন খুলে গান গাইতে দেখা গেছে ।

আর তাতেই বাজিমাত করেছেন তিনি । তার গানের মায়াবী কন্ঠে রীতিমতো প্রেমে হাবুডুবু খাচ্ছেন নেটদুনিয়া নেটিজেনরা । ইতিমধ্যে ভিডিওটি ইনস্টাগ্রামে প্রচুর পরিমাণে শেয়ার হয়েছে । দেখে ফেলেছে অনেকে । এসেছে প্রচুর ই-তি-বাচক মন্তব্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *