স্বল্প পোশাকে উষ্ণতা ছড়াচ্ছে নোরা ফতেহী, উকি দিচ্ছে বক্ষ যুগল,তুমুল ভাইরাল সেই ভিডিও

Sabbir Rahman 0

অভিনয়জগতে সাথে যুক্ত অভিনেতা এবং অভিনেত্রী রা চিরকালই তাদের অভিনয় দক্ষতার জন্য আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকেন ।

কখনো কখনো শুধুমাত্র অভিনয় তার কারণ নয় তার পাশাপাশি বিভিন্ন সুপ্ত প্রতিভা আমাদের মনকে আকৃষ্ট করে । তাই অভিনয় জগতের পাশাপাশি সেই সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী রা আমাদের মনের মনিকোঠায় থেকে যায় চিরকাল ।

ঠিক সেরকমই একটি নাম হল নোরা ফাতেহি । কানাডিয়ান এই নোরা ফাতেহি হিন্দি চলচ্চিত্র জগতের পাকাপোক্তভাবে স্থান করে নিয়েছেন। নোরা ফাতেহি কানাডিয়ান হলেও হিন্দি চলচ্চিত্রের তার অবাধ বিচরণ ।

শুধুমাত্র যে তিনি নিজেকে অভিনয় জগতের মধ্যে সীমাবদ্ধ রেখেছে এমনটা কিন্তু নয় । তার পাশাপাশি নোরা ফাতেহি মডেলিং গায়িকা এবং যথেষ্ট প্রতিভাবান একজন নৃত্যশিল্পী হিসেবে পরিচিতি পেয়েছে ।

বেশি সংখ্যক মানুষ তাকে তার নাচের জন্য চেনেন । বিভিন্ন সময়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন নাচের ভিডিও শেয়ার করে থাকেন তিনি তার অনুগামীদের সাথে। মুহূর্তের মধ্যে সেগুলি হয়ে যায় ভাইরাল এবং বাড়িয়ে তোলে নিজের জনপ্রিয়তা।

সম্পূর্ণ পোশাক হোক বা স্বল্প পোশাকে নিজেকে একদম মানিয়ে গুছিয়ে নিতে নোরা ফাতেহি থেকে ভালো কেউ হয়তো জানেন না । কারণ কানাডিয়ান এই হিন্দি অভিনেত্রী স্বল্পপোশাকে বিভিন্ন সময় ধরা দিয়েছেন বিভিন্ন মেজাজে ।

ঠিক সেরকমই একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখানো হয়েছে যে একদম স্বল্পপোশাকে দুর্ধর্ষ সুন্দর লুক এ নোরা ফাতেহি কে । সেই ভিডিওতে দেখা যায় যে নোরা ফাতেহি নিজের ফোনের সেলফি ক্যামেরার মাধ্যমে একটি ভিডিও করেছেন ।

সেখানে কালো রঙের একটি ছোট পোশাক পরা অবস্থায় দেখা যায় তাকে এবং যার মধ্যে থেকে উঁকি মারছিল স্পষ্টভাবে তার বক্ষ যুগল । এবং তাতে তিনি খুব আনন্দ উপভোগ করছিলেন এমনটা ভিডিও দেখে বোঝা যাচ্ছিলো ।

কাজেই এই ধরনের ভিডিও মুহূর্তের মধ্যে যে নজর কাড়বে তা আর বলার অপেক্ষা রাখে না । ঠিক সেরকমই হলো মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে নেট দুনিয়ার প্রতিটি আনাচে-কানাচে । ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে অনেকে । এসেছে প্রচুর মন্তব্য । ভালো-খারাপ সমস্ত রকম মন্তব্য নিয়ে এই মুহূর্তে ভিডিওটি খবরের শিরোনামে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *