বিশালাকার সা;পকে তাড়াতে গেলন এক দুঃসা;হসী ম’হিলা, তারপর যা হল, দেখুন ভাইরাল ভিডিও

পশু পাখিদের নিয়ে অনেক ভিডিও ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। তাদের বিভিন্ন বিচিত্র কার্যাবলী নজরে আসে। বর্তমানে যেভাবে নগরায়ন চলছে তাতে বহু প্রানী বিলুপ্তপ্রায়।

কিন্তু তারপরেও এমন কিছু মানুষ রয়েছেন যারা পশুপাখি সংরক্ষনের চেষ্টা করে। সা;প নিয়ে তো অনেকের ভীতি আছে। কিন্তু এবার একটি ভিডিওতে সা;প উদ্ধারের ঘটনা সামনে এলো।

একটি গ্রামে বিষাক্ত কিং কোবরা সা;প লুকিয়ে ছিল একটি গাছে। কো;বরা ;সা;প যে কতটা ভয়ঙ্কর তা আমরা প্রত্যেকেই জানি। তার এক ছোবল প্রাননাশ করতে সক্ষম। সেই কোবরাকে দেখে গ্রামবাসীরা আতঙ্কিত হয়ে পড়েন।

v
তবে কোবরাটিকে তারা মারার চেষ্টা না করে খবর দিন একজন সা;পুড়েকে। সেখানে ওই সা;পুড়ে এসে উপস্থিত হন এবং অত্যন্ত সাহসের সাথে ওই কোবরাকে নিজের বশে করে তাকে লুকিয়ে থাকা জায়গা থেকে বের করতে সক্ষম হন।

এমনকি সা;পটিকে লুকিয়ে থাকা জায়গা থেকে বের করে নিরাপদ জায়গাতে ছেড়ে দিয়ে আসেন তিনি। ভারতের মধ্যে সবচেয়ে বিষধর সা;প এটি। তেজী, শক্তিশালী এই কোবরার কাছে হার মানে সকলে।

কিন্তু এই সা;পকেও যেভাবে বশে এনেছে এই সা;পুড়ে তাতে তার সাহসিকতার প্রমান মিলেছে। সংবাদপত্র থেকে জানা গেছে কিং কোবরা টি নাকি প্রচন্ড রেগে ছিল যে কোন মুহূর্তে ছোবল দিতে পারতো।

যেভাবে তিনি এই সা;পটিকে উদ্ধার করেছেন তা সত্যিই প্রশংসনীয়। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথে ভাইরাল হয়েছে। একটি বিষাক্ত সা;প কে একজন সা;পুড়ে যেভাবে নিজের বশে এনেছেন তা অবাক করেছে নেটিজেনদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *