খিদের জ্বালা মেটাতে কু’কুরের স্ত’ন্যপান করলো খুদে বি’ড়ালছানা, তারপর যা হল, দেখুন ভাইরাল ভিডিও

মা’য়ের চাইতে বড় সম্পদ পৃথিবীতে আর নেই। মনুষ্য প্রজাতি হোক কিংবা অন্যান্য প্রজাতি হোক সকল স্তরেই মায়ের ভূমিকা অপরিসীম।

মনুষ্য প্রজাতিতে মায়েরা যেমন তাদের সন্তানদের জন্ম দেয় ও ধীরে ধীরে বড় করে তোলে আবার অন্য কারোর সন্তানকেও তারা স্নেহ দিতে ভোলেনা তেমনি অন্যান্য শ্রেণির মধ্যেও এই স্বভাব বিরাজমান।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে একটি কুকুরের স্তন্য পান করে নিজের খিদে মিটাচ্ছে একটি ক্ষুধার্ত ছোট বিড়াল। কিন্তু কুকুরটি তাকে বাধা দিচ্ছে না।সে নির্বিকার ভাবেই শুয়ে রয়েছে।

জানা গিয়েছে, ভিডিওটি নাইজেরিয়ার একটি প্রত্যন্ত গ্রামের। আর এই ভিডিওটি গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়ে গিয়েছে। কুকুরটির কান্ড দেখে অনেকেই প্রশংসা করেছেন।

হয়তো বিড়াল ছানাটির মা নেই তাই তার খিদে মিটাতে একটি কুকুর এগিয়ে এসেছে। এরা আলাদা প্রজাতির প্রাণী হয়েও যে এত সুন্দর একসঙ্গে থাকে তা মনুষ্য প্রজাতির কাছে একটি উদাহরণ। ভিডিওটি প্রকাশ্যে আসার পর রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রচুর মানুষ কুকুর ও খুদে বিড়ালের ভিডিওটি দেখেছেন। এই পৃথিবীতে এমন ব্যতিক্রম ঘটনা ঘটে বলেই হয়তো পৃথিবীটি এত সুন্দর। এই ভিডিও প্রমাণ করে এক সন্তানের প্রতি আরেক মায়ের কত গভীর টান ও ভালোবাসা থাকতে পারে।

Leave a Reply

Your email address will not be published.