ওভার ব্রিজ দিয়ে যাওয়ার সময় বাইকে 295 স্পিড তুলল যুবক, সামান্য ভুলের জন্য দিতে হল মা-শুল, ভাইরাল ভিডিও!

বর্তমান প্রজন্মের প্রায় প্রতিটি বাড়িতে বাইক বা গাড়ি আছে । এই বাইক গাড়ি কেনার আগ্রহ দিন দিন বেড়ে চলেছে নতুন প্রজন্মের মধ্যে। তার সাথে সাথে কোথাও জন্য এটা একটা বিলাসিতার কারণ হয়ে দাঁড়িয়েছে ।

তবে বেশিরভাগ ক্ষেত্রে গাড়ি বা বাইক দরকারি কাজে লাগেলেও কোন কোন ক্ষেত্রে এটি বি-লা-সিতা কা-রণ হয় । আমরা বাইক গাড়ি নিয়ে বহু দূর অব্দি যেতে পারি কিন্তু অবশ্যই সাথে রাখতে হবে গাড়ির বৈ-ধ কাগজপত্র ।

তা না হলে মাঝরাস্তায় পড়তে হতে পারে স-ম-স্যায় এবং পড়তে হতে পারে নয় রীতিমতো স-ম-স্যায় পড়েন বহু যাত্রী । তবে সমস্যা যে শুধুমাত্র যে কাগজপত্র না থাকলে স-ম-স্যার সম্মু-খীন হতে পারে এমনটা কিন্তু ধারণা না রাখাই ভালো ।

কারণ সমস্যা আরো বিভিন্ন দিক থেকে হতে পারেন । ঠিক যেমনটা দেখা গেল এই ভিডিওর মাধ্যমে । তবে ঘটনাটি নিছকই কাম্য নয় কোনো সচেতন ব্যক্তির পক্ষ থেকে । এই ধরনের ঘটনা রীতিমতো প্রা-ণ-না-শক হ-য়ে থা-কে ।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একজন বাইক আরোহী তা সুপার বাইক এর মাধ্যমে একটি ওভারব্রিজে ২৯৫ কিলোমিটার প্রতি ঘন্টা স্পিডে বাইক চালাচ্ছে এবং হেলমেট এর মধ্যে লাগানো একশন ক্যামেরা মাধ্যমে সেটি ক্যামেরা-ব-ন্দি করেছেন ।

সেটি তিনি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন এবং শেয়ার করা মাত্রই ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে সেই ভিডিওটি । ছোটবেলা থেকেই স্বপ্ন থাকে অনেকের ভালো বাইকার হওয়ার কিন্তু এই ধরনের ঘটনা রীতিমতো প্রাণনাশক হতে পারে ।

সামান্য ভু-লের জ-ন্য চ-লে যে-তে পা-রে একাধিক প্রা-ণ । এই ঘটনা প্রমাণ আমরা বহুবার পেয়েছি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তবে ইতিমধ্যে সেই বাইক আরোহী কে পুলিশের গ্রে-প্তার ক-রেছেন এবং তাকে হেফাজতে রেখে ছে তার পাশাপাশি সমস্ত সচেতন নাগরিকের উদ্দেশ্যে বার্তা প্রদান করতে চেয়েছে যে কোনো অবস্থাতেই এই ধরনের রেকলেস ড্রাইভিং বা দুরন্ত গতিতে বাইক চালানো যাবে না । এরপর থেকে গ্রে-প্তার হ-লে মোটা অঙ্কের জ-রি-মানা দি-তে হ-বে তার সাথে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *