Breaking News
Home / অন্যান্য / চলতে চলতে হটাৎ চলন্ত ট্রেনের সামনে এসে গেলো ছোট্ট বাছুর, চ-লন্ত ট্রেনের আ-ঘা-তে ছি-ট-কে গেলো সে, ভাইরাল ভিডিও!

চলতে চলতে হটাৎ চলন্ত ট্রেনের সামনে এসে গেলো ছোট্ট বাছুর, চ-লন্ত ট্রেনের আ-ঘা-তে ছি-ট-কে গেলো সে, ভাইরাল ভিডিও!

Advertisement

অব-শে-ষে শে-ষ র-ক্ষা হ-লো না আর । আমরা প্রতিদিন আমাদের নিত্যদিনের জীবনযাপনের ক্ষেত্রে এমন বেশ কিছু ধরনের ঘটনার সাক্ষী থাকি যা রীতিমতো আমাদেরকে বারবার ভাবিয়ে তোলে । তার পাশাপাশি সচেতন করে তোলে ব্যা-পকভাবে।

Advertisement

কারণ আমরা আমাদের কাজের মাধ্যমে কখনো কখনো এমন কিছু ধরনের কাজকর্ম করে থাকি যা ডে-কে আ-নতে পা-রে মৃ-ত্যু অ-বধি । যদিও এই সমস্ত ঘটনার প্রমাণ বহুবার পাওয়া গেছে তবে সম্প্রতি পাওয়া গেল আরো একবার যা শু-নলে বা দে-খলে গা হি-ম হ-য়ে যাবে ।

আমরা বর্তমান প্রজন্মের মানুষরা প্র-চন্ড পরি-মানে ব্যস্ত হয়ে পড়েছি । তাই সব জায়গাতেই যাতায়াতের জন্য তা-ড়া-হু-ড়ো যেন আমাদের নিত্যসঙ্গী । এবং এই তা-ড়া-হু-ড়োর কবলে পড়েই অনেকবার প্রা-ণ হা-রিয়েছে অনেকে ।

তার পাশাপাশি কখনও কখনও আইন ভেঙে বা ট্রা-ফিক আ-ইন ভে-ঙে যাবার কারণে কিন্তু মানুষকে পড়তে হয়েছে বি-পদের স-ম্মুখে এবং সেই সমস্ত ঘটনাগুলো প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের সামনে উঠে আসে বলেই আমরা প্রতিদিন সচেতন হতে পারি ।

তার পাশাপাশি নিতে পারে শিক্ষা । ঠিক সে রকম একটি ঘটনা দেখা গেল সম্প্রতি। ইউটিউবে একটি ভিডিও যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে দু-রন্ত গ-তিতে ছুটে আসছে ট্রেন প্লাটফর্ম এর দিকে আর তারই মাঝে অর্থাৎ রেললাইনের ট্রা-কের ম-ধ্যে চ-লে আ-সে একটি গরু ।

যখন ট্রেন সামনে চলে আসে এবং তার গতি যখন অত্যন্ত বেশি তখন হঠাৎ করেই রেললাইন পার করে সেই গরুটি । স-জোরে ধা-ক্কা দি-লো আর সে ছি-টকে গে-লো সঙ্গেসঙ্গে ।

শুধুমাত্র যে মানুষ এ-ই বো-কা-মির কাজ করে মনটা কিন্তু নয় তার পাশাপাশি সেই তালিকায় পশুপাখির আমার নাম লিখিয়েছে এই ঘটনা তার প্রমাণ । এর আগে আমরা অনেকবার পেয়েছি সম্প্রতি পেলাম এই ভিডিওর মাধ্যমে ইতিমধ্যে ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে আ-নাচে কা-নাচে।

Advertisement

Check Also

যেভাবে দারুচিনি গাছ থেকে দারুচিনি সংগ্রহ করা হয়, রইলো ভিডিও !

Advertisement স্মার্টফোনের যুগে মানুষের অবসর কাটানোর প্রধান মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সকাল থেকে শুরু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *