Priyanka-র বাড়িতেই নতুন সংসার বাঁধছেন Jacqueline

Sabbir Rahman 0

প্রিয়াঙ্কা চোপড়ার বাড়িতে হাজির জ্যাকলিন ফার্নান্ডেজ। প্রিয়াঙ্কার হাজিরায় নয়, উলটে পিগির বাড়িতেই বর্তমানে নিজের সংসার গু’ছিয়ে নিতে শুরু করেছেন জ্যাকলিন। কি অবাক লাগছে শুনে?

প্রিয়াঙ্কার জুহুর কর্মযোগের বাড়িই আপাতত জ্যাকলিনের নতুন ঠিকানা বলে জানা যাচ্ছে। নিক জোনাসের স’ঙ্গে বিয়ের সময় প্রিয়াঙ্কার (Priyanka Chopra) জুহুর বাড়ি সবার নজর কাড়ে। প্রিয়াঙ্কার জুহুর বাড়িতে রয়েছে ৫টি বড় শোয়ার ঘর।

পাশাপাশি রয়েছে একটি সুবিশাল ব্যালকনিও। নিকের স’ঙ্গে গাঁটছড়া বাঁধার পর আপাতত মা’র্কিন মুলুকেই গু’ছিয়ে সংসার করছেন প্রিয়াঙ্কা চোপড়া। ফলে তিনি এই মুহূর্তে মুম্বইতে থাকলেও প্রয়োজন পড়ছে না কর্মযোগের ওই বিশাল বাড়ির।

সেই কারণে পিগির মা মধু চোপড়া এবং ভাই সি’দ্ধার্থ চোপড়া মুম্বইয়ের ইয়ারি রোডের বাড়িতে থাকছেন। ফলে ৭ কোটির বিনিময়ে বিক্রি করে দেওয়া হয় প্রিয়াঙ্কার ওই বিলাসহুল বাড়ি।

যদিও প্রিয়াঙ্কার ওই বিলাসবহুল বাড়ি কেনেননি জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। কর্মযোগের ওই বাড়ি এক ব্যক্তির কাছে পিগি বিক্রি করে দেওয়ার পর, সেখানে ভাড়া নিয়ে থাকতে শুরু করছেন শ্রীলঙ্কান সুন্দরী।

আপাতত সেখানেই গু’ছিয়ে সংসার করবেন জ্যাকলিন ফার্নান্ডেজ। প্রস’ঙ্গত ২০১৮ সালে প্রথম জুহুতে বাড়ি খুঁজতে শুরু করেন জ্যাকলিন ফার্নান্ডেজ এবং সি’দ্ধার্থ মালহোত্রা। সি’দ্ধার্থের স’ঙ্গে সম্পর্কে জড়ানোর পরই জ্যাকি এবং সিড একযোগে জুহুতে বাড়ি খুঁজতে শুরু করেন। তার জেরেই প্রিয়াঙ্কার এক সময়ের বাড়ি এবার ভাড়া নিলেন শ্রীলঙ্কান সুন্দরী।

এদিকে বর্তমানে ভূ’ত পুলিস নিয়ে ব্যস্ত জ্যাকলিন ফার্নান্ডেজ। ওই সিনেমায় অর্জুন কাপুর (Arjun Kapoor), সইফ আলি খান (Saif Ali Khan) এবং ইয়ামি গৌতমের স’ঙ্গে স্ক্রিন শেয়ার করছেন জ্যাকলিন। ভূ’ত পুলিসের শ্যুটিং উপলক্ষ্যে সম্প্রতি হিমাচল প্রদেশে যান জ্যাকলিন, সইফ, অর্জুনরা।

ওই সময় করিনা কাপুর খান এবং তৈমুর আলি খানের হিমাচল প্রদেশ ভ্রমণ সবার নজর কাড়ে। করিনা এবং তৈমুরের পাশাপাশি ওই সময় হিমাচল প্রদেশে যান মালাইকা অরোরাও। অর্জুন কাপুর হিমাচল প্রদেশে থাকার জন্যই ওই সময় মালাইকা সেখানে যান এবং প্রিয় মানুষের স’ঙ্গে বেশ কিছুদিন সময় কাটিয়ে তবেই মুম্বইতে ফেরেন বলিউড নায়িকা। সেই ছবি সংবাদমাধ্যমের পাতায় উঠে আসতেই অর্জুন এবং মালইকার সম্পর্ক নিয়ে শুরু হয়ে যায় জোরদার আলোচনা।

Leave a Reply

Your email address will not be published.