রাজধানীতে মেয়েদের ডি’জে পা’র্টি নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিল পুলিশ

রাজধানীতে বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর রহস্যজনক মৃ”ত্যু”র জে’রে মেয়েদের ডি’জে পা’র্টি নিয়ে বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য। ম”দ, মা”দ”ক ও অসামাজিক কার্যকলাপসহ নানা অ’নৈ’তি’ক কাজের সংঘবদ্ধ আয়োজনের চাঞ্চল্যকর তথ্য দিয়েছে পুলিশ।

বেসরকারি বিশ্ববিদ্যালয় ওই শিক্ষার্থীর মৃ”ত্যু”র ঘটনার পর পাঁচদিন নিখোঁজ থাকা বান্ধবী নেহা আজিমপুর থেকে গ্রেফতার হয়। এরপরই খুলতে শুরু করেছে রহস্যের জ’ট।

পুলিশ জানায়, এ ধরনের পা’র্টি রাজধানীর বিভিন্ন জায়গায় সন্ধ্যা থেকে শুরু হয়ে চলে ভোররাত পর্যন্ত। বড় বড় হোটেল এবং রেস্তোরাঁগুলোয় করা হতো আয়োজন। অনলাইনে সংগ্রহ করা হতো সদস্য।

পুলিশ আরো জানায়, ডি’জে পা’র্টির কথা বলা হলেও ম”দ, নানা ধরনের মা”দ”ক”স”হ কী মিলতো না সেখানে। অবাধে মেলামেশার সুযোগও ছিল এসব ডি’জে পা’র্টিতে।

তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার হারুন অর রশীদ বলেন, রাজধানীর অনেক মেয়ে বড় লোকের ছেলেদের নিয়ে ডি’জে পা’র্টিসহ বিভিন্ন ক্লাবে নিয়ে যায়। এসব ক্লাবের নেই কোনো লাইসেন্স, এমনকি বসারও অনুমতি নেই।

কিছু কিছু জায়গায় আবার ভাড়া নিয়ে ম”দে”র পা’র্টি করে তারা। সেখানে বাইরের থেকে ম”দ কিনে নিয়ে যায় তারা এবং সারা রাত ম”দ খায় আর নাচানাচি করে। ভোরবেলায় পা’র্টি শেষ করে চলে যায়।

এ ঘটনায় গ্রে”ফ”তা”র হওয়া তরুণ-তরুণীদের বেশিরভাগই পরিবার থেকে বিচ্ছিন্ন বলে জানান পুলিশের এ কর্মকর্তা। তিনি বলেন, এসব কিছুর মূল কারণ হচ্ছে আমাদের সমাজ এবং পরিবারের একটা বিচ্ছিন্নতা।

যার কারণে এ উঠতি বয়সের ছেলে-মেয়েরা অ’বৈ’ধভাবে ম”দ কিনেন। আর সেই ম”দ খেয়ে কেউ অসুস্থ হচ্ছেন, কেউ মা”রা যাচ্ছেন। এ ধরনের অপতৎপরতায় জড়িত অন্যদের ধরতেও অ”ভি”যা”ন চলছে বলেও জানিয়েছেন তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার হারুন অর রশীদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *