আমাকে দমিয়ে রাখতে পারবে না

Sabbir Rahman 0

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। অভিনেত্রী হিসেবে সফল হওয়া সত্ত্বেও তিনি কোনো দিন টাকার পেছনে ছোটেননি। টলিউডে তত বেশি কাজও করতে পারেননি। একইসঙ্গে তাকে সুযোগ দেয়া হয়নি বলেও জানান।

তিনি বলেন, অভিনেত্রী হিসেবে সফল হয়েও টলিউডে তত বেশি কাজ করিনি। সুযোগ দেয়া হয়নি আমায়। আর টাকা? চাইলে তো আমি মেগা সিরিয়ালে অভিনয় করতে পারতাম। কিন্তু করিনি একটাই কারণ।

নিজের সমস্ত শক্তি, সময় খরচ করে ফেলবো না বলে। মোটামুটি সচ্ছল জীবন চাই। অতিরিক্ত কিছুর আশা করি না। অবসরে তাই পড়াশোনা করতে পেরেছি। ভালো ভালো ছবি দেখতে পেরেছি।

ভাবতে পেরেছি। এদিকে তার প্রতিভাকে দমানোর চেষ্টা হয়েছে ইন্ডাস্ট্রিতে। সেই জেদ থেকেই ছবি বানানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি। কাজ শুরু করলেন তার ছবির। নাম, ‘বিটার হাফ’।

যেমনভাবে একাধিক অর্থ নিয়ে ধরা দিয়েছে ছবির নাম, তেমনইভাবে গল্পে রয়েছে সমাজ ও সম্পর্কের একাধিক আঙ্গিক।  ইনস্টাগ্রামে পোস্ট করলেন ক্ল্যাপস্টিকের ছবি। যাতে লেখা, ‘বিটার হাফ। পরিচালক- শ্রীলেখা মিত্র। ক্যামেরাম্যান- জয়দীপ বসু’।

অভিনেত্রী জানতেন, তার প্রতিভা রয়েছে। কিন্তু তাকে দমিয়ে রাখার চেষ্টা করেছেন তারই আশপাশের নানা ব্যক্তি। আর সেই জেদ আজ তাকে ফুঁড়ে বের হতে সাহায্য করলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *