Breaking News
Home / অন্যান্য / পুলিশের পোশাকে দুর্দান্ত নেচে সকলকে তাক লাগাল দুই যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

পুলিশের পোশাকে দুর্দান্ত নেচে সকলকে তাক লাগাল দুই যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

বর্তমানে পৃথিবীতে সবথেকে উন্নত মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে পৃথিবীর কোনায় কোনায় ঘটে যাওয়া ঘটনা গুলির পরিচয় আমরা পাই।

Advertisement

এমনকি অনেক মানুষ আছেন যাদের প্রতিভা থাকা সত্ত্বেও সুযোগের অভাবে তারা যোগ্য স’ম্মান পান না, তারাও সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে বিশ্বের দরবারে তাদের প্রতিভাকে প্রদর্শন করতে পারছে।

প্রতিভার কোনো সুনি’র্দিষ্ট সংজ্ঞা হয় না, নৃ’ত্য, স’ঙ্গীত, আবৃতি, শা’রী’রিক কস’রত এমনকি মিমিক্রিও বহু মানুষ করে থাকেন। কিন্তু অনামী হওয়ায় এইসব ভি শিল্পীদের কোনো সম্মান ছিল না, কিন্তু সোশ্যাল মিডিয়ার জন্য আজ তারাও পেয়েছেন যোগ্য স’ম্মান।

কিন্তু সোশ্যাল মিডিয়ায় নানারকম প্রতিভা প্রদর্শনের সাথে সাথে অনেক অদ্ভুত ঘটনার সাক্ষী হতে হয়েছে আমাদের। এমনকি নানারকম, হাস্যকৌ’তুক এর ভিডিও আমাদের মুখে হাসি ফুটিয়েছে বারবার।

পৃথিবীতে এমন কিছু অদ্ভু’ত ঘটনা ঘটে থাকে তা আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একমাত্র জানতে পেরেছি। ক-র-ণাকালে লক’ডাউনের সময় দে’ব’তা রূ’পে আমাদের কাছে ডাক্তার ,পু’লি’শ ও স্বা’স্থ্য কর্মীরা নিজের প্রা’ণ বা’জি রাখে ক-র-ণার মোকাবিলা করেছেন।

কখনো বা ভাইরাল হয়েছে রো’গী’দের উৎ’সাহিত করার জন্য ডাক্তারের নাচ, আবার মানুষকে সত’র্ক করার জন্য পু’লি’শ অফিসারের গানের মাধ্যমে অভিনব সতর্কবার্তা, সবকিছুই হয়েছিল দুর্দান্তভাবে ভাইরাল।

বিশেষ করে পু’লি’শ অফিসারদের নবরূ’পে দেখেছি আমরা। কখনো বা শক্ত হাতে আইন ভ’ঙ্গ কারীদের সামলাতে, আবার কখনো মানবিক হৃ’দয় মানুষকে সাহায্য করতে। একদিকে তারা র’ক্ষক, অন্যদিকে ক’ঠো’র শা’সন কর্তা।

তবে সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও, ভিডিওতে দেখা যাচ্ছে দুই লেডি পু’লি’শ অফিসার মিউজিকের সাথে উ’ত্তাল নাচ করছেন। এবং দুজনের সুনিপুণভাবে পারফর্ম করছেন।

ভিডিওটিতে মাঝে মাঝে তারা নানা রকম মজার ফানি অ্যা’ক্ট করেছেন, কখনোবা মজার ডায়’লগ দিয়ে অভি’নয় করে দেখিয়েছেন, সব মিলিয়ে কিছু সময়ের ভিডিওটি হয়ে গেছে জম’জমাট।

তবে দুই পু’লি’শ অফিসারের এই রূ’প দেখে বি’স্মি’ত হয়ে গেছেন দর্শকরা। যদিও তারা তাদের প্রতিভার প্র’শং’সা করেছেন বারবার। ভিডিওটি পো’স্ট করা হয়েছে দীপাংশু সিং নামে একজনের ইউ’টিউব চ্যা’নেল থেকে।

তবে আদৌ তারা আসল পু’লি’শ অফিসার কিনা সেই নিয়ে রয়েছে স’ন্দে’হ। কারণ শেষে টিক’টকের একা’উন্টে ভাবিকা নামে এক অভিনেত্রীর অ্যাকা’উন্ট দেখাচ্ছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় হয়ে গেছে ভাইরাল।

প্রায় 300 জন মানুষ ভিডিওটি লা’ই’ক করেছেন। শে’য়ার করেছেন অনেক মানুষ। ক’মে’ন্ট ব’ক্সে সবাই তাদের প্রশং’সা করেছেন। তবে পজে’টিভ ক’মে’ন্ট এর সাথে সাথে কিছু ক্ষেত্রে নে’গে’টিভ রি’অ্যা’কশন দেখা গেছে দর্শকের। অনেকেই বলছেন পুলি’শ অফি’সারদের এই নাচ মোটেই শোভা পায় না।

এর আগেও এক স্কুলে শিক্ষি’কাদের নাচ নিয়ে তোলপাড় হয়ে গেছিল সোশ্যাল মিডিয়া, সে ক্ষেত্রে শি’ক্ষিকাদের তী’ব্র নি’ন্দা করেছিলেন সবাই। এ ক্ষেত্রেও একই কথা উঠবে, তা বলাই বাহুল্য। তবে পু’লি’শ অফিসারের নাচ দর্শকদের মন করেছে জয়। এই ভাবেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভারতবর্ষের কোনায় কোনায় থাকা প্রতিভার পরিচয় আমরা ধীরে ধীরে পাচ্ছি।

হারিয়ে যাওয়া প্রতিভা গুলি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দর্শকদের সামনে পরিচিত হবার সুযোগ পাচ্ছে। সোশ্যাল মিডি’য়াকে কু’র্ণি’শ জানাই তাদের এই প্রচেষ্টার জন্য।

Advertisement

Check Also

মাটির ঘর থেকে হটাৎ বেরিয়ে আসল বি-শাল আ-কৃতির বি-ষধর কো-বরা সা-প, ফোঁস করতেই ঘটল বিপত্তি, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই নানারকম ভিডিও ভাইরাল হয়ে থাকে।তার মধ্যে কোনটি বেশ মজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *