হুবহু বলিউড অভিনেত্রীদের মত নেচে নেটদুনিয়ায় ভাইরাল যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

আজকালকার দিনে খুব জনপ্রিয় একটি মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। এটি এমন একটি মাধ্যম যার দ্বারা মানুষ একে অন্যের সাথে তথ্য আদান-প্রদান কিংবা যোগাযোগ করতে সক্ষম।

তবে শুধুই যোগাযোগ আর তথ্যের আদান প্রদান নয়। মনোরঞ্জনের গুরুত্বপূর্ণ মাধ্যম হিসেবে সোশ্যাল মিডিয়া দিনের পর দিন জনপ্রিয়তা অর্জন করেছে। পৃথিবীর বিভিন্ন প্রান্তের বিভিন্ন ধরনের ভাইরাল ভিডিও আজ আমাদের চোখের সামনে।

তা সম্ভব হয়েছে শুধুমাত্র ইন্টারনেট প্রযুক্তি এবং সোশ্যাল মিডিয়ার আশীর্বাদে। প্রায়শই ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম, স্ন্যাপচ্যাট, ইউটিউব সহ এবং অন্যান্য আরো সোশাল অ্যাপগুলিতে নানা ধরণের তথ্যপূর্ণ পোস্ট দেখা যায়।

এ সবকিছুই সোশ্যাল মিডিয়ার মধ্যেই। এখন সকলের কাছেই স্মার্ট ফোন। প্রত্যেকেই কম-বেশি সারাদিনের বেশ কয়েক ঘণ্টা সোশ্যাল মিডিয়াতে ব্যয় করি। সাধারণ মানুষের নজর কাড়ার অসাধারণ ক্ষমতা রয়েছে এই সোশ্যাল মিডিয়ার।

সাধারণ ঘটনার চেয়ে অসাধারণ কিছু দর্শকদের দৃষ্টি আকর্ষণ করে। আর সেটাই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। ওই সব ঘটনা পৌঁছে যায় লাখো লাখো দর্শকের কাছে। গ্রামের চায়ের দোকানে মানুষ তথ্যের জন্য এখন আর পত্রিকার পাতায় চোখ রাখার চেয়ে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখতে মানুষ বেশি পছন্দ করে।

ফেসবুক, টুইটার, ইউটিউব, স্ন্যাপচ্যাট, ইনস্টাগ্রাম, গুগলসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে পৃথিবীর কোন প্রান্তে কি ঘটছে তা খুব সহজেই নজরে আসে।

তাৎক্ষণিকভাবে যেকোনো তথ্য যেকোন ভাইরাল ভিডিও দূরে থেকেও করায়ত্ত হয়ে যাচ্ছে অনায়াসে। করোনা আবহেদেশজুড়ে লকডাউনের পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা যেন আরও বেড়ে গিয়েছে।

আসলে সারাদিনের ব্যস্ততা কাটিয়ে অবসর সময়ের সঙ্গী একমাত্র সোশ্যাল মিডিয়া। এবার সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হল এক কন্যার অসাধারণ ড্যান্স।

ওই মেয়েটির অসাধারণ এক্সপ্রেশন মন জয় করে নিয়েছে আট থেকে আশি সকলের। ভাইরাল ভিডিও’স নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিও পোস্ট করা হয়েছে। ব্ল্যাক ক্রপ টপ আর স্কাই ব্লু রঙের লংস স্কার্ট পরিহিতা ওই কন্যার নৃত্য সকলের মন জয় করে নিয়েছে। “Gussi” গানে নাচতে দেখা গিয়েছে তাকে।

ইতিমধ্যে ভিডিওটি ৩৫ লক্ষ ৭২ হাজার ৪৬৬ জন দর্শক দেখেছেন। তেজস ধোকে এবং ইস্পৃত ড্যাঙ্গ নামক দুজন কোরিওগ্রাফার এই নৃত্যের কোরিওগ্রাফি করেছেন।

ভিডিওটির কমেন্ট সেকশনে গেলে দেখা যাবে, অনেকেই মেয়েটির অসাধারণ ডান্স পারফরম্যান্স এর পাশাপাশি তার পোশাকের সুনাম করেছে। ইতিমধ্যেই ভিডিওটিতে দেড় লক্ষ্যের বেশি লাইক পড়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *