Breaking News
Home / অন্যান্য / টুম্পা সোনা গানে তুমুল নেচে ভাইরাল যুবতী, রইলো ভিডিও

টুম্পা সোনা গানে তুমুল নেচে ভাইরাল যুবতী, রইলো ভিডিও

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অনুরক্ত সবাই। হাসি, গান নৃত্য, আবৃত্তি, প্রায় সব রকম ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে সোশ্যাল মিডিয়াকে প্রতিভা প্রদর্শনের মঞ্চ হিসেবে ব্যবহার করে থাকেন অনেকেই,

সে বিশেষ করে ভাইরাল ভিডিও প্রধান আক’র্ষণ হলো” টুম্পা” গানের নাচ। বর্তমানে এই গানটি সবচেয়ে জনপ্রিয় গানগুলোর মধ্যে এক নম্বরে আছে। এই গানটির কম্পো’জার হল অভিষেক সাহা,

এছাড়াও মিউজিকের প্রো’গ্রা’মিং করেছেন অভি’ষেক ও শমিক। গানের কাস্টিং’য়ের ছিলেন সায়ন ঘোষ ,আরব, সুমনা প্রমূখ। সম্প্রতি একটি সিনেমা আসছে “রিপ- রেস্ট ইন প্রেম”। সেই সংক্রান্ত কারণেই গানটি ছিল সিনেমাটির প্রথম ট্রেইলার।

মিউজিক আছেন ইন্দ্রনীল ও আরব। সং কোরি’ওগ্রাফার করেছেন আমান গুপ্তা। প্রথম দর্শনেই গানটির জন’প্রিয়তা ব্যাপকভাবে বেড়ে গেছে। প্রায় প্রতিটি মানুষের মোবাইলে এই গানটি বাজচে।

অনেকেই গানটি নিয়ে নিজের মতো করে ভিডিও বানিয়ে ও সোশ্যাল মিডি’য়ায় পো’স্ট করেছে। টুম্পা সোনা ভাইরাল হচ্ছে বড় বড় শিল্পীদের গ’লাতেও। বিশেষ করে নানা সহজেই এই গানটি গেয়েছেন তার নিজের গলায় শিল্পীরা, তাদের গ’লায় এই গান শুনে মু’গ্ধ দর্শক।

বর্তমানে ফেস’বুক ইউটিউব সহ ইনস্টাগ্রাম সব জায়গাতেই ভাইরাল টুম্পা সোনা। প্রত্যেক শিল্পী নিজের মতো করে গানটিতে পার’ফর্ম করছেন। সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে একটি তরুণীকে এই গানে নাচ করতে।

ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে এটি কোন পূজোর মন্ডপ, মন্ডপের পাশে ফাঁকা জায়গায় মেয়েটি নাচ করছে। মেয়েটিঃ অত্যন্ত সাধারণভাবে একটি সাদা ট’প জি’ন্স পড়েই কোন আরম্ভর ছাড়াই এই গানটিতে নাচ করতে শুরু করে।

আস্তে আস্তে মেয়েটির নাচ দেখে দর্শক মু’গ্ধ হয়ে যান। চারিপাশের মানুষ অবাক হয়ে যান মেয়েটির নাচ দেখে, প্রতিটি গানের তালে তালে নি’খুঁ’তভাবে নাচ করে মেয়েটি।

বলাবাহুল্য এখানে মেয়েটির সাথে কোন পার্টনার ছিল না, মেয়েটি একাই নাচ করে কাঁপিয়ে দিয়েছে মঞ্চ। চারি পাশের লোকজন মু’গ্ধ হয়ে মেয়েটির নাচ দেখে চুপ করে, এত কম বয়সে কোন তালিম ছাড়াই হঠাৎ ভাবেই সাধারণভাবে মেয়েটির নাচ লোকের চোখে হয়ে দাঁড়ায় অসাধারণ। মেয়েটির পারফ’রম্যান্স দেখে মু’গ্ধ হয়ে গেছে সবাই।

ভিডিও শেষে দেখা যায়, মেয়েটির মাসি এসে সকলের সাথে মেয়েটির পরিচয় করিয়ে দিচ্ছেন, এবং মেয়েটির পারফ’রম্যান্স ভালো লাগলে চ্যানে’লটিকে সাব’স্ক্রাইব করতে এবং ভিডি’ওটি কে লা’ইক এবং শে’য়ার করতে বলছেন। সম্ভবত এই চ্যা’নেলটি ভদ্রমহিলার নিজের।

ভিডিওটি পো’স্ট করা হয়েছে “সুরজিৎ ব্লগ” নামে একটি ইউ’টিউব চ্যানেল থেকে। মেয়েটির নাম শ্রেয়া। ভিডিওটি পো’স্ট করা হয়েছে 2021 সালে জানুয়ারি 16 তারিখে।

প্রায় 5 লাখ মানুষ এর মধ্যেই ভিডিওটি দেখে ফেলেছেন। প্রায় 13 হাজার মানুষ ভিডিওটি লা’ই’ক করেছেন। ক’মে’ন্ট করেছেন প্রায় 500রও বেশি মানুষ। প্রত্যেকটি কমেন্টের মানুষ একটাই কথা বলেছেন, মেয়েটির নাচটি তাদের কাছে দেখা সবচেয়ে সেরা “টুম্পা গানের” নাচ। মেয়েটিকে সবাই আ’শীর্বাদ করে এভাবেই এগিয়ে যেতে বলেছেন।

এমনকি অনেক ওপার বাংলার মানুষ মেয়েটিকে তাদের বাড়িতে আসতেও নিম’ন্ত্রণ জানিয়েছেন। সব মিলিয়ে মেয়েটি মন জয় করে নিয়েছে সকলের।

“টুম্পা সোনা” জ্ব-রে আ’ক্রা’ন্ত আট থেকে আশি সবাই। এবারে বড় বড় শিল্পীরা প্রত্যেক মানুষের সামনে পরিবেশন করছেন গানটি। এমনকি কিছুদিন আগেই ভাইরাল হয়েছে সিরিয়াল অভিনেত্রী তৃণার ভিডিও “টুম্পা সোনা” গানে। এছাড়াও টুম্পা সোনা গানে ভাইরাল হয়েছে এক বৃ’দ্ধের নাচ।

বানিয়ে পো’স্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়, যা প্রায় সব জায়গায় হয়েছিল ভাইরাল। এর আগেও “টুনির মা” নামে একটি গান হয়েছিল ভাইরাল। এর পরবর্তী কোন গানকে ভাইরাল হয় সেটিই দেখার অপেক্ষায় সবাই।

Advertisement

Check Also

পাখির বাসায় ঢুকে মা পাখি সহ পাঁচ ছানাকে মে-রে আ’স্ত গি-লে খে-লো বড় কো-ব’রা, তু-মু’ল ভাইরাল ভিডিও!

Advertisement আমরা উন্নত হচ্ছে এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই এবং উন্নত হবার সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *