Breaking News
Home / অন্যান্য / লাল শাড়িতে দুর্দান্ত নেচে বিয়ের অনুষ্ঠান মাতিয়ে তুললেন ৭০ বছরের বৃদ্ধা, তুমুল ভাইরাল ভিডিও

লাল শাড়িতে দুর্দান্ত নেচে বিয়ের অনুষ্ঠান মাতিয়ে তুললেন ৭০ বছরের বৃদ্ধা, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে সহজেই পরিচিতি পাওয়া যায়। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম যেমন ইউটিউব, ইন্সটাগ্রাম, ফেসবুক কিংবা টুইটার যেকোনো স্থানে সহজেই পরিচিতি পেতে পারে যেকোনো ভিডিও বা ছবি।

তাই এই প্ল্যাটফর্মগুলি ছাড়া বর্তমান দুনিয়া অচল। বর্তমান প্রজন্ম যেমন মোবাইলমুখী তেমন করেই ধীরে ধীরে প্ল্যাটফর্মগুলির জনপ্রিয়তা ক্রমে বেড়েছে।

মানুষ তার অবসর সময়ে সোশ্যাল মিডিয়া ব্যবহার করে৷ সেখানে নানান পশুপাখির কান্ডকারখানার ভিডিও ভাইরাল হয়। আবার কখনো দেখা যায় কোনো মানুষের প্রতিভার ভিডিও। নাচ কিংবা গানের মাধ্যমে কেউ কেউ পরিচিতি পায়।

তাই বর্তমানে যেহেতু পাড়ায় পাড়ায় অনুষ্ঠানের রেষ এখন ক্রমেই ম্রিয়মাণ হয়ে গিয়েছে ততই বেড়েছে সোশ্যাল মিডিয়ার দাপট। এখন প্রশিক্ষণ প্রাপ্ত হয়ে আর মঞ্চে নিজের প্রতিভাকে আর সকলের সামনে উপস্থাপন করতে হয় না।

কারণ কাছে যদি থাকে একটি স্মার্টফোন আর নেট তবে নিজের কাজকে সহজেই সকলের সামনে পৌঁছে দেওয়া সম্ভব। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একটি বৃদ্ধা একটি গানে কাঁপিয়ে নাচ করেছেন।

গানটি বিখ্যাত হরিয়ানভি গায়ক ডি সি মদনার বিখ্যাত গান ‘তেরি আখিয়া কা ইয়ে কাজল’। গানটি গোটা ভারতবর্ষ সহ বাইরের দেশেও বেশ জনপ্রিয়তা লাভ করেছে। আর সেই গানে বৃদ্ধা নাচ করলেন।

আমরা সাধারণত বৃদ্ধ মানুষদের দেখি হাঁটুর ব্যাথায় যন্ত্রণা পেতে কিংবা বয়স বেড়ে যাওয়ার শরীর নুইয়ে পড়ে। কিন্তু ভাইরাল ভিডিওটির বৃদ্ধাটি বেশ কোমর দুলিয়ে নাচ করেছেন। তার পরনে লাল শাড়ি, আর ঘোমটা দিয়ে নাচলেন তিনি।

যা রীতিমতো ভাইরাল নেট দুনিয়ায়। ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে সেটি কোনো বিয়ে বাড়ি । কয়েকজন মানুষ চেয়ারে বসে রয়েছেন। বৃদ্ধার নাচের ভিডিওটি গত বছরে অক্টোবরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এখন তা ফের ভাইরাল।

Advertisement

Check Also

বয়ফ্রেন্ডকে R15 বাইকের পিছনে বসিয়ে তুমুল গতিতে চালাতে গিয়ে অল্পের জন্য রক্ষা পেল প্রেমিক, ভিডিও ভাইরাল

Advertisement বর্তমানে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয় নানা রকম ভিডিও। বিশেষ করে যেসব মানুষরা সুযোগের অভাবে তাদের প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *