গোপনে দ্বিতীয় বিয়ে করছেন শখ, মিলেছে সেই যুবকের পরিচয়

Sabbir Rahman 0

মডেল-অভি’নেতা নি’লয় আল’মগী’রের সঙ্গে জনপ্রিয় টিভি অভিনেত্রী আনিকা কবির শ’খের বি’য়েটা টিকে’ছিল মাত্র ২ বছরের মতো। ২০১৫ সালের ৭ জানুয়ারি তাদের বি’য়ে হয়। ২০১৭ সালের শুরু’তেই এই তারকা দ’ম্পতি ডি’ভো’র্সের ঘোষ’ণা দেন।

গেল বছরের শুরু’তেই ‘গো’পনে দ্বি’তীয় বিয়ে করছে’ন শখ’- এ ধরনের শিরো’নামে দেশের গণ’মাধ্য’মগুলোতে খবর বেরি’য়েছিল। করো’নাকালীন লক’ডাউন চ’লাকালে গত বছরের ১২ মে ব্য’বসায়ী পাত্র’ রহমান জন’কে বি’য়ে করেন শ’খ।

গো’পনীয়তা র’ক্ষার সেই বিয়ে’তে দুই পরি’বারের ঘনি’ষ্ঠ’জনরাই শুধু উ’পস্থিত ছি’লেন। নিল’য়ের স’ঙ্গে ছা’ড়া’ছাড়ির পর রহ’মান জনের সঙ্গে সখ্য’তা গড়ে উঠে শখের। তাদের প্রেমও পরিণতি পায়। কিন্তু সেটা অত্যন্ত গো’পনে।

শ’খের শ্ব’শু’র’বাড়ি গাজীপুরের কা’লিয়াকৈর উপ’জেলার বলি’য়াদি গ্রা’মে। গেল কোরবা’নির ঈ’দে স্বা’মীর স’ঙ্গে শ্ব’শুরবাড়িতেই ছি’লেন তিনি। বর্ত’মানে স্বা’মী রহমান জনের সঙ্গে’ থাক’ছেন ঢাকায় উ’ত্তরার একটি বাসায়।

সম্প্র’তি সামা’জিক যোগা’যোগমাধ্যম ও বাং’লা নাট’কের বি’ভিন্ন গ্রু’পে ঘু’রে বে’ড়াচ্ছে স্বা’মীর সঙ্গে তো’লা শ’খের কিছু ছবি। সে’ই ছবি’গু’লোই এ অ’ভি’নেত্রীর দ্বিতী’য় বি’য়ের খব’রকে আরও জো’রালো করেছে।

অন্য’দিকে সম্প্রতি ফে’সবুকে শ’খ ও রহমান জনের বৈ’বাহিক অবস্থা (ম্যা’রিটাল স্ট্যাটাস) বদলে ‘গেছে। এরপরই ”শোবিজ অঙ্গনের অনেকে নবদম্পতিকে শুভে”চ্ছায় সিক্ত করেন।

যদিও এ’ নিয়ে এখনও গণ’মাধ্যমের সাম’নে মুখ ‘খোলেন’নি শখ। খবরটি ‘শখের মুখ থেকে ‘শুনতে মুখিয়ে আ’ছে তার ভ’ক্ত-অনুরা’গীরা। বিয়ে’র বছ’র চারে’ক আগে একটি টে’লিকম কো’ম্পানির বি’জ্ঞাপনচিত্রের শুটিং কর’তে গিয়ে নিলয়ে’র সঙ্গে শখের প’রিচয় হয়। সেই থে’কে তাদের প্রেম। কিন্তু ‘সংসারটা দু’বছরের ‘বেশি টেকেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *