হাই থাই-স্লিট পোশাকে পার্টিতে উদ্দাম নাচলেন সদ্য মা শুভশ্রী, সঙ্গী বাবা রাজও

Sabbir Rahman 0

রাজ চক্রবর্তী আর শুভশ্রী গ’ঙ্গো’পাধ্যায় । পরিচালক আর নায়িকার এই জুটি টলিপাড়ার হট ফেভারিট । ভক্তরা যেন তাঁদের চোখে হারান । ভালবেসে ফ্যানরা আবার তাঁদের নাম দিয়েছেন ‘রাজশ্রী’ ।

এই লভ বার্ডসদের নিয়ে সবসময়ই উন্মা’দনার পারদ থাকে ঊর্ধ্বমূখী । তাঁরা কখন কী করছেন, কী খাচ্ছেন, কী পরছেন, কোথায় যাচ্ছেন…সবকিছু নিয়েই মানুষের কৌতূহল ।

রাজ-শুভশ্রীও অবশ্য এই ব্যাপারটা বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন । তাই দু’জনেই সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ । নিজেদের জীবনের অনেক মুহূর্ত, অনেক কথাই ভক্তদের স’ঙ্গে শেয়ার করেন তাঁরা ।

সম্প্রতি তাঁদের জীবনে নতুন পথচলা শুরু হয়েছে । তাঁদের জীবনে এসেছে ছোট্ট ইউভান । ছেলে ইউভানের স’ঙ্গেই এখন দিব্যি হেসেখেলে সময় কাটছে তাঁদের । জন্মে থেকেই ইউভান সেলেব তকমা পেয়ে গিয়েছে ।

সে এখন আকর্ষণের নয়া বিন্দু । তবে ইউভান এখন প্রায় মাস ছয়েকের হয়েছে । তাই তাকে রেখেও কখনও-সখনও বাইরে বেরচ্ছেন সদ্য বাবা-মা । তাছাড়া এই করো’না আবহে ছোট ছেলেকে সবসময় বাড়ির বাইরে নিয়ে বেরনোও সঠিক নয় ।

তাই এ ব্যাপারে যথেষ্ট সাবধানী রাজ-শুভশ্রী । বিভিন্ন সময় বন্ধুদের স’ঙ্গে তাঁদের দেদার পার্টি করার ছবি সোশ্যাল মিডিয়ায় ভেসে ওঠে । আর রাজ-শুভশ্রী যেখানেই থাকুন না কেন, সম্পূর্ণ লাইম লাইট গিয়ে পড়ে তাঁদেরই উপর ।

শুভশ্রী কখনও বেরিয়েছেন গার্লস ডে-আউটে, রাজ আবার নিজের বন্ধুদের স’ঙ্গে আড্ডা দিয়েছেন । আবার সম্প্রতি একই স’ঙ্গে পার্টিতে তুমুল নাচতেও দেখা গেল তাঁদের । আর কপোত-কপোতী একস’ঙ্গে থাকলে যে কিছু রোম্যান্টিক মুহূর্ত তৈরি হবেই, তা আর বলে দেওয়ার অ’পেক্ষা রাখে না ।

জেড ব্ল্যা’ক হাই থাই-স্লিট গাউনে মনের আনন্দে নাচলেন শুভশ্রী । রাজও স্ত্রী’র স’ঙ্গে পাল্লা দিলেন । পোজ দিলেন, ছবি তুললেন । মনের আনন্দে উপভোগ করলেন উইকএন্ড ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *