নীল নাকি তৃনা? আংটি খেলায় জিতলো কে? শশুর বাড়ির সবাইকে চা করে খাওয়ালেন নতুন বৌ তৃনা, ভাইরাল ভিডিও!

Sabbir Rahman 0

অব-শে-ষে বিয়ে হল মেয়েদের অন্যতম জনপ্রিয় বং ক্রা’শ নীল ভট্টাচার্যের বিয়ে হলো সম্প্রতি । যদিও এ ঘটনা এতক্ষণে সবাই জেনে গেছে। গল্পের হয়ে ডানা জোড়া লেগে যায় , আর শুধু প্রেম উড়ে আসে, বয়সের নাম সেতো প্রেমের গো’লাম যদি ভালো টালো কেউ বাসে” ।

এই গানের লাইন দিয়ে শুরু হয় নীল এর কেরিয়ার জীবন । ঠিক যেন লাভ স্টোরি ধা’রাবাহিকের মাধ্যমে অ’ভিনয় জগতে পদার্পণ করেন নীল। আর তারপর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি । জনপ্রিয়তার নিরিখে একদম শীর্ষ স্থানে অবস্থান করছিলেন বাংলার এই অ’ভিনেতা ।

তার পাশাপাশি তার প্রেমিকা অর্থাৎ তৃণা সাহা ধা’রাবাহিক জগতের সাথে যুক্ত হয় । খোকাবাবু নামক ধা’রাবাহিক এর মাধ্যমে তিনি জনপ্রিয়তা লাভ করেন । এবং ধীরে ধীরে একের পর এক বাংলা ধা’রাবাহিকের নিজের নাম প্রতিষ্ঠা করে গভীরভাবে।

অব-শে-ষে ১০ বছর প্রেম করার পর পরিণতি পেল তাদের ভালোবাসা দীর্ঘ ১০ বছর ধরে সম্পর্কে যুক্ত থাকার পর অবশেষে এই দুই তারকা বিবাহ ব-ন্ধনে আ-ব’দ্ধ হলেন । কলেজ জীবনে তাদের পরিচয় হয় ।

তারপরে সম্পর্ক আরও ঘনীভূ’ত হয় এবং দীর্ঘ ১০ বছর ধরে সম্পর্ক থাকার পর বিবাহ ব-ন্ধনে আ-ব’দ্ধ হল গত চৌঠা ফেব্রুয়ারি। বিয়ের আমেজে মেতেছিল গোটা টলিউড পাড়া ।

তার পাশাপাশি তাদের বিয়ের আসরের সাজ সজ্জা দেখলে আপনি অবাক হবেন । সেই সজ্জা কোন অংশে বলিউডের থেকে কম নয় । এমনকি বরের বিয়ের স্থানে প্রবেশ করার স্টাইলও অনেকাংশে বলিউডের সাথে মিলে যায় যা একান্ত ভাবে চেয়েছিলেন নীল।

ইতিমধ্যে তার অনুগামীরা তাদের সিঁদুর দানের পর্ব দেখতে চেয়েছিল অধীর আগ্রহের সাথে । তাই সোশ্যাল মিডিয়াতে সেই চাহিদা দরুন নীল এবং তৃনা সাহার সিন্দুরদান এর ভিডিও তুলে ধ’রা হয়েছিল যা ঝ-ড়ের গ-তিতে হয়েছিল ভাইরাল ।

তবে সব শেষে পুনরায় অনুগামীদের আবদার তাদের বাসর রাত কেমন ছিল বা কেমন ভাবে কা-টল তাদের বাসর রাত সে বি’ষয়ে জানার । অবশ্য তাদেরকে নিরাশ করেনি এই সোশ্যাল মিডিয়া । কারণ সম্প্রতি তাদের বাসর রাতের একটি ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে যা বলা যেতেই পারে ভাইরাল হয়েছে। কিন্তু এই রেশ যেন থামছেই না । অনুগামীরা একের পর এক আ-বদার করেই চলছে । যে এরপরের ঘটনা কি হল তা দেখার জন্য । তাই সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি মাথাচাড়া দিয়ে উঠেছে আরও একটি নতুন ভিডিও।

সেখানে দেখানো হচ্ছে যে নিয়ম মেনে যে আংটি খোঁজার পর্ব চলে সেই পর্বে তৃণা, নীলকে হারিয়ে দিয়েছে । অর্থাৎ তৃণা সাহা আগে আংটি খুঁজে পেয়েছেন । এই ঘটনাই রীতিমতো ল-জ্জায় প-ড়ে যায় নীল । তার পাশাপাশি ভিডিওতে দেখা যায় যে বাড়ির নতুন বউ তৃণা সাহা সকলের জন্য নিজের হাতে চা করে নিয়ে এসেছে । যা রীতিমতো অ-বাক করার মতন ঘটনা । অনুগামীরা এই সমস্ত ঘটনা দূর থেকে দেখে আ-বেগ-প্রবণ হয়ে পড়েছে । তার পাশাপাশি আনন্দ ভরে উঠেছে তাদের মন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *