কর্ণ জোহরের জামাকাপড় দেখে নাক সিঁটকাল তাঁর দুই সন্তান

Sabbir Rahman 0

৪ বছরে পা দিল যশ ও রুহি। পরিচালক ও প্রযোজক বাবা কর্ণ জোহর নিয়মিত তাদের ভিডিয়ো পোস্ট করতেন ইনস্টাগ্রামে। মাঝে বেশ কিছু দিন যশ ও রুহির কোনও ভিডিয়ো দেখতে পাওয়া যায়নি।

সম্ভবত, সুশান্ত সিংহ রাজপুতের মৃ’ত্যুর পর থেকে নেটাগরিকদের আ’ক্রমণে বিধ্বস্ত হয়ে এই বিরতির সি’দ্ধান্ত নিয়েছিলেন তিনি। বহু দিন পরে আদরের যমজকে দেখে উচ্ছ্বসিত কর্ণ-প্রেমীরা। কিন্তু এই ভিডিয়োর চমক কেবল এখানেই নয়।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, দুই খুদে লাফালাফি করছে। কর্ণ ক্যামেরার পিছন থেকে তাদের জন্ম’দিনের শুভেচ্ছা জানান। কিন্তু যশ ও রুহির মন সে দিকে নেই। তারা বাবার সমালোচনায় ব্যস্ত।

তারকার জামাকাপড়ের আলমা’রির সামনে দাঁড়িয়ে তাদের স্পষ্ট দাবি, “তোমা’র জামাকাপড়গু’লো খুব বাজে। কী বিচ্ছিরি!” কর্ণ খুশি মনে সেই সমালোচনা গ্রহণ করলেন না। তেমনটাই বোঝা গেল তাঁর নেপথ্য ভাষণ শুনে।

পাল্টা সমালোচনা করলেন কর্ণ। রুহির ‘হট প্যান্ট’ দেখিয়ে তাঁর দাবি, “তুমিও তো চকমকে পোশাক পরে রয়েছ। আমি কি খারাপ বলি? তা হলে আমা’র জামাকাপড় দেখে নাক সিঁটকাচ্ছ কেন? আমা’র ভাল লাগে, তাই এ রকম পোশাক পরি।” তাতে কী! রুহি বা যশ কেউ কর্ণের যুক্তি মানতেই রাজি নয়।

ক্যাপশনে তাঁর ভালবাসার কথা জানালেন কর্ণ। লিখলেন, ‘ফ্যাশন সমালোচকরা ফিরে এসেছেন আমাকে নিয়ে মশকরা করতে। জন্ম’দিনের শুভেচ্ছা জানাই আমা’র জীবনের ভালবাসাদের’। পাশে হ্যাশট্যাগ দিয়ে লেখা, ‘রুহি ও যশ’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *