হলুদ ট্রান্সপারেন্ট শাড়িতে ‘ধাক ধাক কারনে লাগা’ গানে উ’দ্দাম নাচলেন অঙ্কিতা লোখান্ডে, তু’মুল ভাইরাল ভিডিও

Sabbir Rahman 0

গত বছর ১৪ই জুন মৃ;ত্যু হয় ব;লিউড অ’ভিনেতা সু’শান্ত সিং রাজ’পুত (Sushant Singh Rajput) -এর। এরপর গো’টা দেশে অ’ভিনেতার মৃ’;ত্যুর ত’দন্ত করতে প্র’তিবাদ শুরু হয়।

এর পাশাপাশি অ;ভিনেতার মৃ’;ত্যুর ত’দন্ত করার আবেদন করেন অঙ্কিতা লো;খান্ডে (Ankita Lokhande)। অঙ্কিতা লো;খান্ডে হলেন সুশান্তের প্রা;ক্তন প্রে;মিকা। জানা যায় তারা একস;ঙ্গে বহু;দিন স্বা;মী ও স্ত্রী-এর মতন কা;টিয়েছেন।

তবে সুশা;ন্তের মৃ;ত্যুর অনেক আ;গেই তাদের স;ম্পর্ক ভে;ঙে যায়। এরপর অ;ঙ্কিতা ফের ন;তুন করে প্রে;মে জ;ড়ান। তার প্রে;মিকের নাম ভি;কি জৈন (Vicky Jain)। বহু;দিন ধ;রেই তারা স;ম্পর্কে আ;ছেন।

তবে সু;শান্ত মা;রা যা;ওয়ার পর উঠে আ;সে সুশান্তের প্রা;ক্তন প্রে;মিকা অ;ঙ্কিতা লোখান্ডের নাম। সে;ইসময় অ;ঙ্কিতাও সুশান্তের মৃ;ত্যুর ত;দন্ত দা;বি করে। ধী;রে ধীরে প;রিস্থিতি স্বা;ভাবিক হয় এবং অ;ঙ্কিতা নি;জের জী;বনের দি;কে এ’গিয়ে চলেন।

তিনি তার প্রে;মিক ভি;কি জৈন (Vicky Jain)-এর স;ঙ্গে প্রে;ম করতে থা’কেন। মা;ঝেমধ্যেই অ;ঙ্কিতার সো;শ্যাল হ্যা’ন্ডেলের তার বর্তমান প্রে;মিক ভি;কির সঙ্গে ছবি দিতে দে;খা যায়।

অ;ঙ্কিতা যেমন এক;জন অ;ভিনেত্রী তার পাশাপাশি তিনি খুব ভালো নাচ ক;রেন। মাঝে;মধ্যে তার নাচে;র না;নান ভিডিও সো;শ্যাল হ্যা;ন্ডেলে পো;স্ট করেন। সম্প্রতি তিনি একটি; নাচের ভি;ডিও পো;স্ট ক;রেছেন।

যে;খানে জ’নপ্রিয় ব;লিউড হি’ন্দি গান “ধাক’ ধা’ক কারনে লাগা” গানের সা’থে অ’ঙ্কিতার নাচের ভিডিও বে’শ ভা’ইরাল হয়েছে। গা’নটি অনি’ল কাপু’র এবং মা’ধুরী দী’ক্ষিত অভিনীত “বেটা” নামক সিনেমা’র গান। গান’টিও বেশ জ’নপ্রিয়। ভিডিও’তে দেখা যা’চ্ছে অ;ঙ্কিতার পরনে র;য়েছে হলুদ শি;ফন শাড়ি। মুহূ;র্তের মধ্যে ভা;ইরাল ভিডি;ওটি।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

Leave a Reply

Your email address will not be published.