নতুন বউয়ের সঙ্গে ফটোগ্রাফারের এমন ঘটনায় বিয়ের আসরে চড় মারলেন স্বামী

আন্তর্জাতিক ডেস্ক : বৌভাতের আসরে শুধু কনের ছবি তুলতেই মগ্ন ছিলেন ফটোগ্রাফার। ভুলেই গিয়েছিলেন পাশে দাঁড়িয়ে আছে নতুন বরও। বউ-এর উপর ফটোগ্রাফারের এই মনোযোগ দীর্ঘক্ষণ মন দিয়ে দেখছিলেন বর।

তাঁকে একেবারে অবাঞ্ছিতের মতো ফ্রেমের বাইরে ঠেলে দিয়ে নতুন বউকে নিয়ে মাতামাতি একেবারেই পছন্দ করেননি বর। শেষমেশ অস্বস্তি রাগ সামলাতে না পেরে তেড়ে যান ফটোগ্রাফারের দিকে।

মাথায় হালকা করে থাপ্পড় মেরে বুঝিয়ে দেন কনের উপর এই বাড়াবাড়ি রকমের মনোযোগে ক্ষুব্ধ তিনি। আর বরের এই ‘পজেসিভ’ মনোভাবে কনে হেসেই খুন। হাসতে হাসতে তিনি লুটোপুটি খেতে শুরু করে মাটিতে।

কনের অট্টহাসে শেষমেশ হাসি ফোটে বরের মুখেও। আর এই ‘নটখট’ ফ্রেম নিমেষে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। দৃশ্যটি বেশ মনে ধরেছে নেটিজেনদেরও।

নেটনাগরিকদের একাংশের কথায়, পরিস্থিতি সামলানোর আসল কৃতিত্ব আসলে কনের সাজে থাকা নতুন গিন্নির। কর্তার রণংদেহী মেজাজে পুরো বৌভাতের অনুষ্ঠানই ভেস্তে যেতে পারত।

কিন্তু কনের হালকা হাসিতে মেজাজই বদলে গিয়েছিল পুরো আসরের। এক নেটনাগরিক লিখেছেন, এই বিয়ের ভিডিও সত্যিই দীর্ঘদিন মনে থাকবে। বর-কনে নিজেদের এই ভিডিও জীবনে হাজারবার দেখলেও বিরক্ত বোধ করবেন না।-এই সময়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *