মিউজিক্যাল রিসেপশনে জমিয়ে নাচলেন নবদম্পতি ওম-মিমি, তুমুল ভাইরাল ভিডিও

বাংলা টেলি ও টলি জগতে চলছে বিয়ের মরশুম। দর্শকদের চমকে দিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন একের পর এক তারকারা। যেই তালিকায় রয়েছেন অনির্বাণ-মধুরিমা, নীল-তৃণা, গৌরব-দেবলীনা।

সম্প্রতি তাতে যোগ হয়েছে সেলিব্রিটি জুটি ওম সাহানি(Om Sahani) ও মিমি দত্তর(Mimi Dutta) নাম। নতুন বছরের শুরুতে আইনিভাবে, তারপর ৩রা ফেব্রুয়ারী সামাজিক রীতিনীতি মেনে বিয়ে করেছেন তারা।

তবে সাধারণ নিয়মে নয়, বিয়ে হয়েছে অন্যরকমভাবে। ‘কন্যাদান’ না করেই বৈদিক মতে তাদের বিয়ে দিয়েছেন পশ্চিমবঙ্গের প্রথম মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক। শুধু তাই নয়, সিঁদুরদানেও ছিল চমক।

কারণ, ওম মিমির সিঁথিতে সিঁদুর তোলার পর মিমিও স্বামীর কপালে সিঁদুরের ফোঁটা দেন। চিরাচরিত নিয়ম ভেঙে নজির সৃষ্টি করেছেন তারা। যার দ্বারা উঠে এসেছেন সংবাদ শিরোনামে।

বিয়ের দিন মিমির পরনে ছিল লাল বেনারসি ও সোনার গয়না। অন্যদিকে ওম পরেছিলেন ধুতি-পাঞ্জাবি। তবে বিয়েতে এলাহি আয়োজন থাকলেও, বৌভাত হয়েছে ঘরোয়া অনুষ্ঠানে।

তাতে উপস্থিত ছিলেন খুব কাছের বন্ধু-বান্ধব ও আত্মীয়রা। বিয়ের আগে আইবুড়োভাত, সঙ্গীত, গায়ে হলুদের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তারা। সম্প্রতি প্রকাশ্যে এলো বৌভাতের একটি ভিডিও।

যেখানে দেখা যাচ্ছে মিউজিক্যাল রিসেপশনে জমিয়ে নাচছেন নবদম্পতি। জনপ্রিয় গান ‘রঙ্গবতী’তে তুমুল নাচের সেই ভিডিও ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। এদিন নীল কাঞ্জিভরম, ভারী সোনার গয়না ও চওড়া সিঁদুরে সেজেছিলেন মিমি। আর ওমের পরনে ছিল হালকা সবুজ রঙের শেরওয়ানি। তাদের এই নাচ ভীষণভাবে উপভোগ করেছেন আমন্ত্রিতরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *