শ্রাবন্তীর ছেলে অভিমন্যুকে ছেরে অন্ধকার ঘরে কার সঙ্গে চোখাচোখি চলছে দামিনীর!

Sabbir Rahman 0

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী(Srabanti Chatterjee)। খুব অল্প বয়স থেকেই নিজস্ব পরিচিতি তৈরি করেছেন ইন্ডাস্ট্রিতে। তবে উল্লেখযোগ্য বিষয় হল কর্ম জীবনে তিনি যতটা সাফল্য পেয়েছেন, ব্যক্তিগত জীবন যেন তার সম্পূর্ণ বিপরীত।

কারণ পরপর তিনবার বিয়ে করেও সুখী হতে পারেননি জীবনে। প্রথমবার পরিচালক রাজীব বিশ্বাস, দ্বিতীয় বার মডেল কৃশ এবং তৃতীয়বার বিয়ে করেছিলেন রোশন সিং।

অন্যদিকে তার জীবনে এতো চড়াই-উতরাই থাকলেও, তার একমাত্র সন্তান অভিমন্যুর(Abhimanyu) জীবন যেন ভালোবাসায় পরিপূর্ণ। নতুন বছরে নিজের প্রেমের কথা প্রকাশ করেছেন অভিমন্যু।

জানিয়েছেন মডেল দামিনী ঘোষের(Damini Ghosh) সাথে গত তিন বছর ধরে সম্পর্কে আবদ্ধ রয়েছেন তিনি। শুধু তাই নয় এই সম্পর্ক নিয়ে বেশ সিরিয়াস তারা দুজনেই।

মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি ভাগ করে নেন অভিমন্যু-দামিনী। দুজন দুজনের বাড়িতে একান্তেও সময় কাটান তারা। কখনও অন্ধকার ঘরে আবার কখনও রেস্তোরাঁয় চলে তাদের প্রেমালাপ।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই একটি ছবি। যেখানে অন্ধকার ঘরে রয়েছেন দামিনী, তবে সেখানে অভিমন্যু আছেন কিনা তা স্পষ্ট নয়। কিন্তু দেখা যাচ্ছে অন্য একজনকে। আসলে পোষ্য হাস্কি কুকুরের একটি ছবি পোস্ট করেছেন দামিনী।

সেই হাস্কিটি এক দৃষ্টিতে তাকিয়ে আছে ক্যামেরার দিকে। নিজের ইনস্টাগ্রাম ওয়ালে এই ছবিটি পোস্ট করতেই ভালোবাসায় ভরিয়ে তুলেছেন অনুগামীরা। উল্লেখযোগ্য, এর আগে পোস্ট করা একটি ভিডিওতে দেখা গিয়েছিল একে অপরের ঠোঁটে চুম্বন করছেন অভিমন্যু ও দামিনী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *