শেরপুরে নৌকার প্র’চারণায় সাবেক ছাত্রদল নেতা অ’ভিনেতা মীর সাব্বির!

ছোট পর্দার পরিচিত মুখ অভিনেতা, নির্মাতা ও বরগুনা সরকারি কলেজ ছাত্র সংসদে ছাত্রদল থেকে নির্বাচিত নাট্য ও সাংস্কৃতিক সম্পাদক মীর সাব্বির নৌকার পক্ষে দুই দিন প্র’চারণা চালান।

আওয়ামী লীগ মনোনীত প্রাথী গোলাম কিবরিয়া লিটনের পক্ষে বেশ কিছু পথসভায় অংশ নিয়ে তিনি বক্তব্য রাখেন। এদিকে নৌকার প্র’চারে সাবেক ছাত্রদল নেতা মীর সাব্বিরের প্র’চারণা স্থা’নীয়দের দৃষ্টি কাড়ে।

তবে তা ইতিবাচক নয় বরং নেতিবাচকভাবে। এই খবরে শেরপুরের নেটিজেন পাড়ায় চলে ব্যা’পক স’মালোচনা। এই বিষয়ে নাম প্র’কাশে অনিচ্ছুক বিএনপির এক নেতা বলেছেন, নৈতিক স্খলন হওয়া এসব তারকারা এখন ভাড়ায় আসেন।

নিজেদের মূল্য নিজে’রা বিকিয়ে দিলে নিজে’রাই সস্তায় প’রিণত হয়। সকল মানুষের শ্রদ্ধা ছে’ড়ে ওরা একটা দলের প্রতিআজ্ঞাবহ হলে কি করার আছে। ওদের আসা-যাওয়ায় ভোটের বাজারে কোন প্র’ভাব পড়বে না।

এদিকে, আওয়ামী লীগের এক নেতা বলেছেন, এখন চারদিকে তো কলম কাঁটা (এক গাছের ডাল আরেক গাছে লা’গানোর পদ্ধতি) আওয়ামী লীগে ভরে গেছে। ওরা আর বাদ থাকবে কেন?

অন্যদিকে আওয়ামী লীগ থেকে বলা হয়েছে, নৌকা প্রতীকের প্রার্থী গোলাম কিবরিয়া কিবরিয়া লিটন একজন সাংস্কৃতিক ব্য’ক্তিত্ব। ব্য’ক্তিগত স’স্পর্কের কারণে ক’জন সাংস্কৃতিক ক’র্মী লিটনের প্র’চারণায় অংশ নিয়েছেন।

ইতিমধ্যেই নৌকার প্র’চারণা করে ঢাকায় ফি’রে গেছেন নাট্য ব্য’ক্তিত্ব ফারুক আহাম্মেদ, লাক্স সুপার স্টার উর্মিলা শ্রাবন্তি কর। উল্লেখ্য, ১৯ জানুয়ারি বাংলাদেশ প্রতিদিন অনলাইনে ‘নৌকার প্র’চারে সাবেক ছাত্রদল নেতা মীর সাব্বির, বিএনপি ক’র্মী দের ক্ষোভ’ শিরোনামে একটি সংবাদ প্র’কাশিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *