ফের ছেলেকে নিয়ে প্র’কাশ্যে নতুন মা কোয়েল, মুহূ’র্তেই ভা’ইরাল

Sabbir Rahman 0

গত মে মাসে মা হয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। পুত্র সন্তানের জন্ম দেয়ার পর মা-ছেলে ও বাবার ছবি প্রকাশ্যে আসে। যা ঝড় তোলে নেটদুনিয়ায়। সেই ছবি প্রকাশ করার পর নতুন মা কোয়েল সোশ্যাল মিডিয়ায় আর কোনো ছবি শেয়ার করেননি।

এতদিন যেন অপেক্ষাতেই ছিলেন অনুগামীরা। কবে ফের ছেলেকে নিয়ে প্রকাশ্যে আসবেন নতুন মা কোয়েল মল্লিক। পূজা বা দীপাবলিতে ইউভানকে নানা সময় দেখা গেলেও কোয়েল-নিশপাল পুত্র কবীরকে মাত্র একবারের জন্যই দেখা গিয়েছিল।

অবশেষে বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় দেখা গেলো তাকে। কোলে ছোট্ট কবীর। পুত্র সন্তানের জন্মের পর প্রায় ৫ মাসের মাথায় মহাষ্টমীতে নিজের ছেলের নাম প্রকাশ্যে আনেন কোয়েল। মহাষ্টমীর সকালে কোয়েল জানান, ছেলের নাম ‘কবীর’।

স্বামী নিসপালের সঙ্গে ছেলের ছবি দিয়ে কোয়েল লেখেন, ‘মহা অষ্টমীর এই আনন্দের মুহূর্তে আমরা আমাদের সন্তানের সকলের সঙ্গে শেয়ার করে রাখলাম। ওর নাম কবীর।’ জানা গিয়েছে একশোরও বেশি নাম থেকে বেছে নিয়েছেন সন্তানের নাম।

পূজার পর আবার নতুন করে ছেলেকে নিয়ে প্রকাশ্যে এলেন কোয়েল। ক্যাপশনে কোয়েল লিখেছেন, “Sunshine…🌞💕”। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে এই স্টারকিডের ছবি। ইউভানের মতো কবীরও যে সেলিব্রিটি হয়ে উঠছে, তা আর বলার অপেক্ষা রাখে না।

পোস্টে কোয়েলকে দেখা গিয়েছে শাড়িতে। সাদা কাঁথাস্টিচের শাড়ি, লাল ব্লাউজ, কপালে লাল টিপ। ছোট্ট কবীরকে দেখা গিয়েছে হলুদ পাঞ্জাবিতে। মায়ের কোলে খিলখিলিয়ে হাসছে সে।

Leave a Reply

Your email address will not be published.