শ্রাবন্তীর কোলে পুঁচকে মেয়ে! ভাইরাল একরত্তির ভিডিও

Sabbir Rahman 0

গত কয়েকদিন ধরেই টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে শ্রাবন্তী ও তার তৃতীয় স্বামী রোশনের সম্পর্ক ভাঙনের গুঞ্জন। বেশ কয়েকদিন ধরেই এক ছাদের তলায় থাকছেন না শ্রাবন্তী ও তার তৃতীয় স্বামী।

ইতিমধ্যেই ইনস্টাগ্রাম থেকে একে অপরকে করেছে আনফলো। এরই মাঝে রোশনলে ভুলে একরত্তি শিশুকে নিয়ে মজেছে শ্রাবন্তী। প্রথমে রাজীব, তারপর কিষাণ আর তৃতীয়বার রোশনের সঙ্গে সংসার পাতেন শ্রাবন্তী।

কিন্তু কোথাও যেন বাঁধ সাধল! শ্রাবন্তীর তৃতীয়বার বিবাহবিচ্ছেদ নিয়ে হাজারো জল্পনা-কল্পনায় মুখর টলিপাড়া। গত কয়েকদিন ধরেই নড়বড়ে শ্রাবন্তী ও তার তৃতীয় স্বামীর রোশনের সাংসারিক জীবন।

এরই মাঝে সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল শ্রাবন্তীর সঙ্গে এক ছোট্ট বাচ্চা। সেই একরত্তিকে কোলে নিয়ে সেলফি তুলেছেন তিনি। যা ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। ছবি পোস্ট করে ক্যাপশনে শ্রাবন্তী লেখেন, ‘সন্তান হল ঈশ্বরের মত, সকলের এই পথে এগিয়ে যাওয়া উচিত’। তবে এই ছোট্ট বাচ্চাটিকে কে তা কিন্তু অভিনেত্রী স্পষ্ট করে জানাননি।

বাংলা সিনেমার জগতে অনেক অল্পবয়স থেকেই অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয় জীবনে সফলতা পেলেও বৈবাহিক জীবনে সফল নন তিনি। প্রচুর সিনেমায় অভিনয় করেছেন শ্রাবন্তী, সেই সুবাদে অগণিত অনুরাগী তার। তবে তাকে বারবার সমালোচনার মুখে পড়তে হয়েছে রোশনের সাথে তৃতীয় বিবাহের সময়।

১৬ বয়সে পরিচালক রাজীব বিশ্বাসের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। এরপর জন্ম হয় তার পুত্র ঝিনুকের তবে বেশিদিন সে সম্পর্ক টেকেনি, ঝগড়া মনোমালিন্যের পর দুজনে দীর্ঘদিন আলাদা থাকে অবশেষে ডিভোর্স নিয়ে নেয় শ্রাবন্তী। ফের ২০১৬ তে আইনি বিচ্ছেদ হয় রাজীব ও শ্রাবন্তীর । এরপর শ্রাবন্তী দ্বিতীয় বিবাহ করেন মডেল কিষান বিরাজের সাথে। তবে কিছুদিনের মধ্যেই এই বিয়েও ভেঙে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *