যেদিন আসছে কারিনার দ্বিতীয় সন্তান, ফাঁস হলো তারিখ

Sabbir Rahman 0

লকডাউনের মধ‍্যেই সুখবর দিয়েছিলেন কারিনা কাপুর খান ও সাইফ আলি খান। দ্বিতীয় সন্তানের মা ‘হতে চলেছেন কারিনা। এক যৌ’থ বিবৃতির মাধ‍্যমে তারা জানান এই সুখবর। তখন থেকে অনুরাগীদের মধ‍্যে উত্তেজনার অন্ত নেই। তৈমুরের পর বলিউড ফের পেতে চলেছে এক তারকা সন্তানকে।

অ’পরদিকে এই খুশির আবহই ম’ঙ্গলবার হঠাৎ বদলে যায় শোকে। আচমকা হৃদরোগে আ’ক্রা’ন্ত হয়ে প্রয়াত হন করিনার কাকা বর্ষীয়ান অ’ভিনেতা রাজীব কাপুর। গভীর শোকের পরিবেশ সৃষ্টি হয় কাপুর পরিবারে। কিন্তু প্রকৃতির নিয়ম অনুযায়ী একজনকে চলে যেতে হয়, জন্ম নেয় আরেকজন।

কাপুর পরিবারেও এখন তেমনি পরিবেশ। সদ‍্য প্রয়াত হয়েছেন রাজীব কাপুর। অ’পরদিকে ভূমিষ্ঠ হওয়ার অ’পেক্ষায় কারিনার দ্বিতীয় সন্তান। আগেই সাইফ জানিয়েছিলেন চলতি মাসেই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন কারিনা। এবার অ’ভিনেত্রীর বাবা রণধীর কাপুর ফাঁ’স করলেন সঠিক তারিখ।

রণধীর কাপুর জানান, চিকিৎসকরা কারিনাকে ১৫ তারিখ ডেট দিয়েছে ডেলিভারির। কারিনার ভাবী সন্তানকে নিয়েই এখন শোকের মধ‍্যেও একটু আনন্দ খোঁজার চেষ্টা করছেন কাপুর পরিবারের সবাই। নতুন সদস‍্যকে স্বাগত জানাতে প্রস্তুত দুই পরিবারই।

এর আগে সাইফ জানিয়েছিলেন, ফেব্রুয়ারির প্রথম স’প্ত াহেই ডেলিভারি হবে কারিনার। এখন তারা দুজনেই খুব শান্ত ও খুশি মনে রয়েছেন। গত কয়েক মাস এমনি চিন্তা ও ভয়ের মধ‍্যে কে’টেছে যে এখনো কিছুটা ভয় পেয়েই রয়েছেন সাইফ। তবে বাড়িতে ছোট্ট বাচ্চাদের দৌড়ানোর কথা ভেবেই তার মন আনন্দে ভরে উঠছে।v

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *