Breaking News
Home / বিনোদন / বিয়ের কার্ড ছাপানোর পরও যে কারণে বিয়ে করেননি সালমান খান!

বিয়ের কার্ড ছাপানোর পরও যে কারণে বিয়ে করেননি সালমান খান!

Advertisement

তিনি কী খাচ্ছেন, কী পরছেন, কোথায় যাচ্ছেন, কার স’’ঙ্গে প্রেম করছেন- তাকে নিয়ে আসমুদ্র হিমাচলের কৌতূহল সর্বক্ষণ তু’ঙ্গে! ৫৩ বছর বয়সেও ইন্ডাস্ট্রির তরুণ তুর্কিদের বলে বলে গোল করেন সালমান খান!

Advertisement

লাইমলাইটে যে-ই আসুক না কেন, টক অফ দ্য টাউন ভাইজানই! তিনি এখনো ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’! স’ম্পর্ক হয়েছে বেশ কয়েকটা, কিন্তু টেকেনি। তবে, প্রাক্তনদের স’’ঙ্গে কখনো তিক্ততা তৈরি হয়নি সালমানের!

আ’সলে সল্লু মিঞার ‘আঁদায়’-ই আলা’দা! আর পাঁচজন যা করার কথা ভাবতেই পারেন না, তাই অবলীলায় করে ফে’লেন ‘ভাইজান’! যেমন, জ’ন্ম’দিনের পার্টি দিলেন প্রাক্তন বান্ধবী স’ঙ্গীতা বিজলানির জন্য।

শুধু পার্টির আয়োজনই নয়, প্রাক্তন বান্ধবী স’ঙ্গীতার জ’ন্ম’দিনের হাজির ছিলেন সালমানের বর্তমান বান্ধবী লুলিয়া ভুন্টুরও। আষির শেষের দিকে বলিটাউন কেঁপে উঠেছিল সালমান আর স’ঙ্গীতার দূ’রন্ত প্রেমে।

বিয়েও ক’রতে চেয়েছিলেন কপোত কপোতি। ১৯৯৩ সালে একটি সাক্ষাৎকারে সালমান বলেছিলেন, ‘স’ঙ্গীতাকেই বিয়ে করবো। আমা’র স্ত্রী হয় স’ঙ্গীতা হবে নয়তো কেউ নয়।’

বলিউড পাড়ায় কান পাতলে শোনা যায়, বিয়ের কার্ডও নাকি ছাপা হয়েছিল। কিন্তু স’ঙ্গীতাই নাকি বিয়েটা ভে’ঙে দেন। কারণ? সোমি আলির স’’ঙ্গে সালমানের ঘনি’ষ্ঠতা।

কিন্তু আজহার উদ্দিনের স’’ঙ্গে দাম্পত্য জীবনে যখন চূড়ান্ত অশান্তির মধ্যে দিয়ে যাচ্ছিলেন স’ঙ্গীতা, তখনও তার পাশে দাঁড়িয়েছিলেন সালমান। সেই মসয় বহুবার সালমানের পরিবাররে স’’ঙ্গেও দেখা যায় সু’ন্দরীকে।

একে একে সালমানের জীবনে আসেন ঐশ্বর্য রাই, ক্যাটরিনা কাইফ। চুটিয়ে প্রেম ক’রেছেন, কিন্তু বিয়ে স’ম্পর্ক বিয়ে পর্যন্ত এগোয়নি! আর এখানেই প্রশ্ন! কেন এতবছরেও কাউকে স্ত্রী হিসেবে ভাবতে পারেননি সালমান? কৌতূহলের অবসান ঘটালেন মিঞা নিজেই! জা’নালেন, কোনও মেয়েই নাকি আজ পর্যন্ত বিয়ের প্রস্তাব দেয়নি! কিন্তু বি’ষয়টা কী এতটাই সহজ? প্রশ্ন থেকে যায়।

Advertisement

Check Also

গভীর রাতে বোনের পরিচয় দিয়েও রেহাই পায়নি কারিনা

Advertisement কারিনা কাপুর খান এখন শুধু বলিউড স্টার পরিচয়ের মাঝে থেমে নেই। নবাব পরিবারের পুত্রবধূ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *