আবারও সংসার করার ইচ্ছা নেই অভিনেত্রী নোভার

Sabbir Rahman 0

শোবিজের পরিচিত মুখ নোভা। মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেছিলেন। একসময় অভিনয়ে নিয়মিত থাকলেও এখন তাকে তেমন দেখা যায় না। এরই মধ্যে নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি।

‘মৃধা ভার্সেস মৃর্ধা’ সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার পর থেকেই নতুন করে আলোচনায় এ অভিনেত্রী। সিনেমাটি পরিচালনা করবেন রনি ভৌমিক। এ সিনেমায় ঐশী চরিত্রে দেখা যাবে। নিজের প্রথম সিনেমা নিয়ে বেশ উচ্ছ্বসিত নোভা।

সিনেমাটি কেন্দ্র করে বিভিন্ন গণমাধ্যমে সাক্ষাৎকার দিচ্ছেন নোভা। কথা বলছেন নিজের ব্যক্তিগত বিভিন্ন বিষয় নিয়েও। নির্মাতা রায়হান খানের ২০১১ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন নোভা। ২০১৭ সালে তাদের বিচ্ছেদ হয়।

বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে জানতে চাইলে নোভা দেশীয় একটি গণমাধ্যমকে বলেন, দীর্ঘ সময় আমরা দুজন এক ছাদের নিচে বসবাস করেছি। যেকোনো কারণে হোক, আমাদের বৈবাহিক জীবনের সম্পর্ক ছিন্ন হয়েছে।

কিন্তু বৈবাহিক সম্পর্ক শেষ হলেও ওই মানুষগুলোর সঙ্গে অন্য সম্পর্ক থাকতেই পারে। আমাদের দুজনের ক্ষেত্রে তাই হয়েছে। পেশাগত সম্পর্ক ছিন্ন হয়নি দুজনের। রায়হান খান একজন মেধাবী গল্প লেখক, চিত্রনাট্যকার ও নির্মাতা। তার ওই জায়গাকে প্রচণ্ড সম্মান করি আমি।

নতুন করে আবার সংসার করবেন কবে? এমন প্রশ্নের উত্তরে নোভা বলেন, এখন পর্যন্ত ইচ্ছা নেই। আমি খুবই ভালো আছি, আরামে আছি। মনোযোগ দিয়ে কাজ করতে পারছি, নিজেকে সময় দিতে পারছি।

এদিকে সামাজিক প্রেক্ষাপটের একটি গল্প দেখানো হবে ‘মৃধা ভার্সেস মৃধা’ সিনেমায়। পরিবারের সম্প্রীতির সৌন্দর্য, সম্পর্কের অবক্ষয়সহ গুরুত্বপূর্ণ কিছু বিষয় তুলে ধরা হবে। সিনেমায় নোভার বিপরীতে থাকবেন সিয়াম আহমেদ। এছাড়া আরও অভিনয় করবেন তারিক আনাম খান, নিমা রহমান, সানজীদা প্রীতিসহ অনেকে।v

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *