স্লিভলেস ব্লাউজ আর ছাপা শাড়িতে দুর্দান্ত নাচ পাঁচ সুন্দরী যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া আমাদের জীবনে ঠিক কতখানি জায়গা দখল করে রয়েছে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। সাধারণ মানুষ হোক বা সেলিব্রিটি, প্রত্যেকেই নিজের কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায়।

নাচ, গান থেকে শুরু করে কোথাও ঘুরতে গেলেও সেগুলি পোস্ট করেন নেট দুনিয়ায়। যার দ্বারা পৃথিবীর নানা প্রান্ত থেকে উঠে আসে নানান সব দৃশ্য। এক কথায় বলতে গেলে গোটা পৃথিবীকে এক ছাদের তলায় এনেছে সোশ্যাল মিডিয়া।

অন্যদিকে নিজের সুপ্ত প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার জন্যেও এই সমানভাবে কার্যকরী। কারণ, খুব কম খরচেই সেগুলি পৌঁছে প্রত্যেকের কাছে।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে সুতির ছাপা শাড়ি পরে, বলিউডের জনপ্রিয় একটি গানে নাচছেন পাঁচ তরুণী। তবে উল্লেখযোগ্য বিষয় হল, এটি কোনো আনন্দমূলক বা প্রতিভা প্রদর্শনী নাচ নয়।

এটি আসলে একটি বিপণন সংস্থার শাড়ি বিক্রির প্রমোশন। অভিনব এই কৌশল দেখে সকলেই বেশ প্রশংসা করেছেন। প্রসঙ্গত, বর্তমানে সোশ্যাল মিডিয়া ব্যবসার জন্যেও একটি ভালো প্ল্যাটফর্ম হয়ে উঠেছে।

যদিও বেশিরভাগ সংস্থাই মডেল ও ফটোশ্যুটের মাধ্যমে নিজ দ্রব্যের প্রচার করে থাকেন। তবে এই ধরনের প্রচার দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা। প্রকাশ্যে আসতেই প্রচুর কমেন্ট ও রিয়্যাক্টের সাথে সাথে সুপার ভাইরাল পাঁচ সুন্দরীর এই ভিডিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *