জনপ্রিয় শিশুশিল্পী পটলকুমার এখন প্রায় যুবতী! ভাইরাল হিয়ার বেলি ড্যান্সের ভিডিও!

Sabbir Rahman 0

একসময় স্টার জলসা জনপ্ৰিয় ধারাবাহিক ছিল পটল কুমার গানওয়ালা। ২০১৫ সালে স্টার জলসায় শুরু হয়েছিল এই ধারাবাহিকটি। মিষ্টি মেয়ে পটলের অসাধারণ ও সরল অভিনয় সকলের মন জয় করে নিয়েছিল।

ছোট্ট শিশু পটেশ্বরী এর পটলকুমার হয়ে তার বাবাকে খোঁজা, এই ছিল মূল গল্প। পটলের জন্যই টিআরপি তুঙ্গে উঠেছিল জনপ্রিয় এই ধারাবাহিকের। কিন্তু সরল, সাধাসিধে পটলকে এখন দেখলে চেনা দুষ্কর হয়ে উঠবে।

ছোট্ট পটলের চরিত্রে অভিনয় করেছিলেন হিয়া দে। ছোট্ট সেই হিয়াকে এখন আর দেখলে চেনাই যাবে না। সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয় হিয়া।

নিয়মিত সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন হিয়া। হিয়ার ইনস্টাগ্রাম হ্যান্ডেলের নাম দুষ্টু। পটল কুমার গানওয়ালায় যখন হিয়া অভিনয় করেন তার বয়স ছিল সাত বছর, এখন তার বয়স এগারো বছর।

দুষ্টু নামটি হিয়ার ডাকনাম। সেই নামেই ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট রয়েছে তার। ইনস্টাগ্রামে তার ফলোয়ার ২২ হাজারেরও বেশি। ইন্সটাগ্রামে হিয়া যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই সে ইন্সটাগ্রামে নিজের মিষ্টি ছবি পোস্ট করে।

গত ২১শে নভেম্বর ছিল হিয়ার জন্মদিন। জন্মদিনের দিন হিয়া নিজের কিছু গ্ল্যামারাস ছবি এবং ভিডিও শেয়ার করেছিল তার ভক্তদের সাথে।
পটল কুমার গানওয়ালা এর পর হিয়া অভিনয় করেছিলেন জি বাংলার ধারাবাহিক আলো-ছায়াতে। আলো-ছায়ায় ছোট আলোর ভূমিকায় অভিনয় করছে হিয়া। আলো-ছায়ায় হিয়ার অভিনয় দর্শকদের কাছে প্রশংসনীয় হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *