আমাকে ছে’ড়ে দিন না হলে লা’ফ দিয়ে ম’রে যাবঃ মজনু

রা’জধা”নীর কুর্মি’টো”লায় ঢাকা বি’শ্ব”বি’দ্যা’লয়ের (ঢা”বি) ছাত্রী ধ”র্ষ’ণ মা’’মলায় এক’মাত্র আ’’সা’মি ম’জনু যা’’ব’জ্জী’বন কা’’রা’দ’’ণ্ডের রায় শু’নে ক্ষে’’পে যান। এর আ’গেও পু”লিশের স’ঙ্গে ‘ক’য়েকবার উ’’দ্ধ’ত আ’’চর’ণ

ক’রেন তি’নি। আ’দাল’তের কা’’ঠগ’ড়ায় তো’লার সময় ম’জনু অস্বা’ভা’বিক আ’’চ’রণ করতে থাকেন। পু’লিশ ও আ’ইন’জী’বীদের অক’থ্য ভা’ষায় গা’লাগা’লি ও চেঁ’চামে’চি করতে থাকেন। এ সময় চিৎ’কা’র করে মজনু

বলে’ন, আমি ধ”’র্ষ’ণ করি নাই, আমা”কে ছে’’ড়ে দাও, আমি বা”ড়ি যাব। আ’মাকে ছে’’ড়ে না দিলে লা’’ফ দি’’য়ে ম’’রে যাব।’ এর আগে, ‘বৃ’হস্পতিবার দুপু’রে ঢাকা’র না’’রী ‘ও শি’শু নি’’র্যা’’ত’ন দ’ম’’ন ট্রা’ইব্যু’নাল-৭-এর বি’চা”রক বে”গম মো’সাম্মৎ কা’ম’রু’ন্নাহার এ রা’য় ঘোষ’ণা ক’রেন। এ’ রায় ঘো’ষণার ‘মধ্য দি’য়ে মা’ম’লাটির বি’চার কার্য’ক্রম মা’ত্র ১৩ ক’র্মদিবসে শে’ষ হল।

গত ১২ ন’ভেম্বর এ মা’’মলায় এ’কমাত্র আ’সা”’মি মজ’নুর আ’’ত্মপ’’ক্ষ ‘সমর্থন এবং’ রাষ্ট্র’ ও আ’’সা’মি প’’ক্ষের যু’’ক্তি’ত’র্ক উপ’স্থা’পন ‘শেষে এ’কই আ”’দালত রা’য়ে’র জ’ন্য এ দি’ন ধা’”র্য ক’রেন।

গত ৫ জা’নু’য়ারি ওই ছা”ত্রী ধ’”র্ষ’ণের ‘শি”’কা’র হন’। পরে ছা”ত্রীর বাবা বা’দী হ’য়ে ক্যা’ন্টন”মেন্ট থা’’নায় না’’রী ও শিশু নি’”র্যা’’ত’ন দ’ম’ন আ’ই’’নে মা”মলা করেন।

এরপ’র গত ৮ জা”নুয়ারি শেওড়া বাস’স্ট্যা’ন্ড থেকে ধ”র্ষ’’ণের ঘ’ট’’নায় মজ’নুকে গ্রে”ফতার করে র”‌্যাব। গত ৯ জানু’য়ারি আ’দালত মজনু’র সাত দি’নের রি’’মা”’ন্ড ম’ঞ্জু’র ‘করেন। গত ‘১৬ জানু’য়ারি মজ’নু দো”’ষ স্বীকা’র করে আ’’দা’লতে জ’বা’’নব’’ন্দি দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *