আশ্চার্যকর ঘটোনা! মুখ থেকে ধোঁয়া বের করে শিকার ধরছে মাছ, দুরন্ত গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় নানান পশুপাখির কান্ডকারখানার ভিডিও। আর তা আমাদের মনোরঞ্জন জোগায়। আবার কিছু ভিডিওতে তাদের আদবকায়দা দেখে অবাক হতে হয়। সব ধরনের ভিডিও ভাইরাল হয় নেট দুনিয়ায়।

পশুপাখির সঙ্গে সঙ্গে মানুষের নানান ভিডিও দেখা যায়। তবে সম্প্রতি একটি জলজ প্রাণীর ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে ভিডিওতে দেখা যাচ্ছে একটি মাছকে। সে একটি কাদা জলযুক্ত স্থানে গর্তের মধ্যে লুকিয়ে রয়েছে। মাছটি হল ইল মাছ।

সেই মাছটিকে ধরার জন্য আরও একটি প্রাণী ওঁৎ পেতে রয়েছে আর তা হল লাঙ্গ ফিশ। ইল মাছটি তার ভয়ে লুকিয়ে রয়েছে গর্তে। লাঙ্গ ফিশটি শরীরের কিছুটা অংশ কাঁদা থেকে তুলে মুখ দিয়ে গলগল করে ধোঁয়া ছাড়ছে গর্তকে কেন্দ্র করে।

আর গর্তে থাকা ইল মাছটিও বেরিয়ে আসছে। তবে ফের গর্তের মধ্যে ঢুকে যাচ্ছে। তবে শেষ পর্যন্ত আত্মরক্ষা করতে পারেনি সে। এক সময় লাঙ্গ ফিশটি গিলে ফেলে ইল মাছটিকে। এই ভিডিও বেশ কিছু দিনের পুরোনো।

তবে ফের তা ভাইরাল হয়েছে। সম্প্রতি IFS অফিসার সুশান্ত নন্দা নিজের সোশ্যাল হ্যান্ডেলে ভিডিওটি পোস্ট করেছেন। তিনি পোস্ট করার পর ক্যাপশনে লিখেছেন যারা ভিডিওটি আগে দেখেননি তসদের জন্য পোস্ট করা হয়েছে।

তবে অনেকে বলছেন সুশান্ত নন্দার শেয়ার করা ভিডিওটি সত্য নয়। তা এডিট করা হয়েছে। কিছু মানুষ টুইটারেরও নিজেদের এই বক্তব্য পেশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *