এক লাফে বয়স বেড়ে গেল পুঁচকে ইউভানের! পাঁচ মাসের একরত্তি সেলিব্রেট করল ৬ মাসের জন্মদিন

Sabbir Rahman 0

তার বয়স এখনও এক বছর হয়নি, তবে ইতিমধ্যেই তৈরি হয়েছে নিজস্ব ফ্যানবেস। সোশ্যাল মিডিয়ায় অনুগামীরা রীতিমতো অপেক্ষা করে থাকেন তার এক ঝলক দেখার জন্য।

আর কেউ নয়, সে হল জনপ্রিয় তারকা জুটি শুভশ্রী(Subhasree Ganguly) ও রাজের(Raj Chakraborty) প্রথম সন্তান ইউভান(Yuvaan)। সম্প্রতি পালন করা হল তার ছয় মাস পূর্তির জন্মদিন।

কী অবাক হলেন তো? হওয়ারই কথা। কারণ, গত ১২ই ফেব্রুয়ারী পাঁচমাস বয়স হল তার। তাহলে ছয়মাস পূরণের জন্মদিন কেন পালন করলেন ‘রাজশ্রী’ জুটি?

আসলে সম্পূর্ণ বিষয়টি হয়েছে ভুলবশত। অভিনেত্রীর পরিচিত একজন কেক পাঠিয়েছিলেন ছোট্ট সিম্বার জন্য। তবে ভুল করে সেখানে বয়স লেখা হয় ছয়মাস। কেক দেখে ইউভানের উচ্ছ্বাস ছিল দেখার মতোন।

সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে সিজা ও তনুর উদ্দেশ্যে ছেলের হয়ে ধন্যবাদ জানিয়েছেন শুভশ্রী। লিখেছেন, “যদিও এটা আমার অর্ধেক বছরের জন্মদিন নয়, তবে আমি তোমাদের অনেক ভালোবাসি।”

অন্যদিকে শুধুমাত্র ইউভানের জন্য কেক আসেনি, এসেছে তার মায়ের জন্যেও। পোস্ট করা অন্য ছবিতে দেখা গিয়েছে ডায়েট ভুলে কাপকেক খেতে ব্যস্ত শুভশ্রী। পোস্ট করতেই নিমেষে ভাইরাল হয়েছে তাদের সেই ছবি।

পাশাপাশি শুভেচ্ছা ও ভালোবাসায় ভরিয়ে তুলেছেন অনুগামীরা। উল্লেখযোগ্য, ছেলের পাঁচমাস উপলক্ষ্যে শুক্রবার ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছিলেন এই অভিনেত্রী। যেখানে লিখেছিলেন, “আমার দেখা সবচেয়ে উজ্জ্বলতম জিনিস হল তোর চোখ, সূর্যের থেকেও বেশি উজ্জ্বল। মা তোকে অনেক ভালোবাসে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *